1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

ঝালকাঠিতে বালুবাহী বাল্কহেডের সাথে লঞ্চের সংঘর্ষ

  • প্রকাশিত : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১২৭ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // ঝালকাঠি থেকে ঢাকাগামী ফারহান-৭ লঞ্চের সঙ্গে বালুবাহী বাল্কহেডের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাল্কহেডটি ডুবে গেছে এবং লঞ্চের সামনের অংশ ফেটে যায়। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার মল্লিকপুর সংলগ্ন সুগন্ধা নদীতে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে নলছিটির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুম্পা শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফারহান-৭ লঞ্চ থেকে সব যাত্রী নেমে যাওয়ার কারণে লঞ্চটির যাত্রা বাতিল করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফারহান-৭ লঞ্চের যাত্রীরা জানান, ফারহান-৭ লঞ্চটি সন্ধ্যা ৬টার দিকে আনুমানিক ৪০০ যাত্রী নিয়ে ঝালকাঠি ঘাট ত্যাগ করে। সন্ধ্যা সাড়ে ৬টায় নলছিটি ঘাট থেকে যাত্রী তোলার পর আবার যাত্রা শুরু করে। নলছিটি ঘাট ছেড়ে ১০ মিনিট চলার পর খোঁজাখালি-মল্লিকপুর বাক ঘোরার সময় একটি বাল্কহেডের সংঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। বাল্কহেডটি ডুবে গেলে সেটির ৫ জন স্টাফ সাঁতরে তীরে উঠতে পেরেছে। সংঘর্ষের সময় বিকট শব্দ হলে যাত্রীরা আতঙ্কিত হয়ে পরেন। যাত্রীদের চাপে লঞ্চ কর্তৃপক্ষ মল্লিকপুর চরে নোঙর করেতে বাধ্য হন।

ফারহান-৭ লঞ্চের সুপার ভাইজার মো. হারুন বলেন, লঞ্চের সামনের অংশ সামান্য ফেটে গেছে। আতঙ্কিত যাত্রীদের মল্লিকপুর চরে নামিয়ে দেওয়া হয়েছে। সব যাত্রীর নেমে যাওয়ায় ঢাকা যাত্রা বাতিল করা হয়েছে।

নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হোসেন বলেন, ফারহান-৭ লঞ্চের অধিকাংশ যাত্রী বরগুনা থেকে আসা পুবালী নামের একটি লঞ্চে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। কিছু যাত্রী বরিশাল চলে গেছেন। ফারহান-৭ লঞ্চটিতে যাত্রী না থাকায় তারা ঢাকা যাবেন না। লঞ্চটি মল্লিকপুর চরে নোঙর করে রাখা হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ