1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ঝালকাঠিতে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে পুড়ে ছাই

  • প্রকাশিত : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১১৯ 0 সংবাদ টি পড়েছেন

ঝালকাঠি প্রতিনিধি // ঝালকাঠি সদরের নবগ্রাম বাজারে শুক্রবার রাত ১টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নৈশ প্রহরী দেখে চিৎকার করলে এলাকাবাসী বাজারের জামে মসজিদে মাইকিং করলে এলাকাবাসী চলে আসে এবং ঝালকাঠি ফায়ার সার্ভিসকে তখনই ফোন দেয় এলাকাবাসী।

এলাকাবাসী জানান, ঝালকাঠি জেলা শহর থেকে নগ্রামের দূরত্ব আনুমানিক ১০ কিলোমিটার পথ, আগুন লাগার আনুমানি ৫মিনিট পরে ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে জানানো হলে ঝালকাঠি থেকে ফায়ারের গাড়ী নবগ্রাম পৌছাতে প্রায় ২০ মিনিট সময় লাগলে ততক্ষনে ৫টি দোকান পুড়ে ভূমিভূত হয়েছে। তার মধ্যে তিনটি ছিল মুদির দোকান একটি টেইলার্স এবং একটি খাবার হোটেল। ক্ষতির পরিমাণ প্রায় বিশ লক্ষ লক্ষাধিক টাকা এমনটি ধারণা করেন স্থানীয় দোকানের ব্যবসায়ীরা।

এ বিষয়ে উপসহকারী পরিচালক ফিরোজ কুতবী বলেন ,বাজারের মূল সড়ক নবগ্রাম মডেল হাই স্কুল ভবন এবং নবগ্রাম ব্রীজের এ্যাপ্রোস এর গাইড ওয়ালের মধ্যে দূরত্ব কম হওয়ায় ফায়ারের গাড়ী প্রবেশ করতে না পারায় বিকল্প রাস্তা দিয়ে ঘুরে আসতে একটু সময় লেগেছ। তিনি আরো বলেন ইলেকট্রিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। আমরা এক ঘন্টা প্রচেষ্টার আগুন নিভাতে সক্ষম হয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ