1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

 বিচার প্রার্থীকে নির্যাতনের করায় মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন

  • প্রকাশিত : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৭৩ 0 সংবাদ টি পড়েছেন
নোয়াখালী প্রতিনিধি // নোয়াখালীর সুবর্ণচরে বিচারপ্রার্থী অসহায় দিনমজুর একাধিক ব্যাক্তি ও নারীকে মারধর ও অমানুষিক নির্যাতনের প্রতিবাদে মানবববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

বুধবার (১৬ মার্চ) বেলা ১১ টার দিকে সুবর্ণচর উপজেলার চর আমান উল্ল্যাহ ইউনিয়নের ছমিরহাট বাজারে উক্ত মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। এসময় শত শত নারী পুরুষ কামাল  মেম্বারের বিচার চাই, বিচার চাই বলে স্লোগান দিতে থাকে। এ ঘটনায় সুষ্ঠ বিচার চেয়ে থানায় জিডি করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী অজি উল্যাহর পুত্র বেলাল হোসেন ওরপে বাবুল (৪০) বলেন ফসলি জমিতে কাজ করার সময় তাকে ফাঁসাতে মিথ্যা চুরির অপবাদ দিয়ে পূর্বপরিকল্পিতভাবে সুবর্ণচর উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও ৬নং চর আমানউল্ল্যাহ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার কামাল উদ্দিন, একই গ্রামের লেদুর পুত্র জিয়াউর রহমানের নেতৃত্বে অজ্ঞাত ৬-৭ জনের ভাটিয়া সন্ত্রাসী মারধর করে, তার শৌরচিৎকারে  তার স্ত্রী বাঁচাতে আসলে তাকেও মারধর করে এবং শ্লীলতাহানী করে।

আরেক ভুক্তভোগী চর আমানউল্লাহ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের আব্দুল মোতালেব এর পুত্র জাহাঙ্গীর(৩৫) বলেন প্রতিবেশী একনারী অসামাজিক কার্যকালাপে জড়িত থাকায় প্রতিবাদ করলে ঐ নারী মেম্বারকে অবহিত করে,  পরে জাহাঙ্গীর ৯ নং ওয়ার্ড মেম্বার কামাল এরসাথে দেখা করলে কোন কিছু বুঝে ওঠার আগেই কামাল মেম্বার তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং মারধর করে তার মুখের দাঁড়ি ছিঁড়ে পেলে।

মানববন্ধনে বক্তারা কামাল মেম্বারের নানা অনিয়ম দূর্ণিতী ও অসহায় মানুষের ওপর নির্যাতনের দৃষ্টান্ত শাস্তির দাবী জানান।

এ বিষয়ে কামাল মেম্বারের কাছে জানতে চাইলে তিনি মারধরের বিষয়ে অস্বিকার করে বলেন জাহাঙ্গীর একজন নারীকে উত্ত্যক্ত করলে সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ