1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে নিয়ে অপপ্রচার, বিক্ষুব্ধ বাকেরগঞ্জবাসী পিয়নের চাকরি করেই কোটিপতি জাহাঙ্গীর গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে রথযাত্রা দি নিউ লাইফ/ অত্যাধুনিক চিকিৎসায় আলোর পথে ফিরছে মাদকাসক্ত সেবাগ্রহণকারীরা ! গৌরনদীতে নারিকেল গাছের চারা বিতরণ মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার অনিয়ম হয়নি, যথানিয়মেই চাল বিতরণ করা হয়েছে – নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান বরিশালে চাঁদাবাজি মামলায় ২ আসামীকে জেল হাজতে প্রেরণ গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন, মেয়র পদে জনগণের আস্থা ‘ জয়নাল আবেদীন’ উপ-নির্বাচন, গৌরনদীতে নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মারধরের অভিযোগ

বৌভাতে ৫ লিটার সয়াবিন তেল উপহার!

  • প্রকাশিত : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১২৮ 0 সংবাদ টি পড়েছেন
ডেক্স রিপোর্ট // জার্মান নাগরিক আলিসা ও বরিশালের ছেলে রাকিবুল আহসান শুভর বৌভাত অনুষ্ঠানে পাঁচ লিটার সয়াবিন তেল উপহার দিয়েছেন এক অতিথি। অনুষ্ঠানে ব্যতিক্রমী এই উপহার নিয়ে এলাকায় আলোচনার সৃষ্টি হয়েছে।

পারভেজ রাসেল নামে এক ব্যক্তি নিজ পরিবারসহ বৌভাত অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই উপহার দেন।

বরিশাল সদরের চরবাড়িয়ার উলাল বাটনা এলাকার বাসিন্দা ও চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের বাড়িতে এই বৌভাত অনুষ্ঠিত হয়।

উপহারের বিষয়ে অতিথি পারভেজ রাসেল বলেন, বর্তমান প্রেক্ষাপটে দেশে আলোচিত ঘটনা সয়াবিন তেলের মূল্য বৃদ্ধি কিংবা তেল সংকট এসব বিষয়। এসব কারণসহ বিদেশি মেয়ের সঙ্গে দেশি ছেলের এই বিয়েতে বাড়তি আনন্দ দিতেই এই ধরনের উপহার দেয়া। আমি নিজেই এই বোতল র‌্যাপিং করেছি।

শুভর বাবা শহিদুল ইসলাম জানান, ৬৫টি বড় বড় পাত্রে বৌভাতের রান্নার আয়োজন করা হয়। যেখানে দুপুরে খাওয়ার জন্য তিন হাজার মানুষের খাবারের আয়োজন ছিল। সবকিছু ভালোভাবে সম্পন্ন হয়েছে। বিয়ের প্রতিটি আয়োজন দেখে ছেলের বউ ও তার বান্ধবী জেনিফা বেশি খুশি বলেও জানান তিনি।

উল্লেখ্য, বরিশালের ছেলে রাকিব আহসান শুভর সঙ্গে আলিসার জামার্নিতে পরিচয়, এরপর বিয়ে হয়। তবে সেখানে বাঙ্গালি রীতি অনুযায়ী ঢাক-ঢোল পিটিয়ে তেমনভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। তবে এবার বরিশালের মাটিতে বাঙালি রীতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হলো। এর আগে বুধবার সন্ধ্যায় আলিসার শ্বশুর শহিদুল ইসলামের বাড়িতেই গায়ে হলুদের আয়োজন করা হয়। তারা বাংলাদেশে এসেছেন তাদের ৬ মাস বয়সী শিশু সন্তান ও আলিসার বান্ধবী জেনিফাকে নিয়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ