1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

নগরীর ভাটার খাল এলাকার সন্ত্রাসী সুমন বাহিনীর গ্রেফতারের দাবীতে খেয়াঘাট বাজার কমিটির মানববন্ধন।

  • প্রকাশিত : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১৮৬ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক।। নগরীর ভাটার খাল এলাকার চাঞ্চল্যকর নাইম শাহ হত্যা মামলার আসামি সন্ত্রাসী সুমন বাহিনীর গ্রেফতারের ও বিচারের দাবীতে মানববন্ধন করেছেন খেয়াঘাট বাজার কমিটির নেতৃবৃন্দ। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে খেয়াঘাট বাজার এলাকায় সন্ত্রাসী সুমন বাহিনীর গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেন খেয়াঘাট বাজার কমিটির নেতৃবৃন্দরা।

জানা গেছে, নগরীর ১০ নম্বর ওয়ার্ডের ভাটারখাল কলোনীতে পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে খেয়াঘাট বাজার কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ইজারাদার সাদ্দাম শাহ ও তার পরিবারের উপর হামলা চালায় সুমন বাহিনী। হামলার ঘটনায় নারীসহ ৫ জন আহতের খবর পাওয়া গেছে। গত ১৪ অক্টোবর, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভাটারখাল কলোনীর বাসিন্দা সাদ্দাম শাহ ও তার পরিবারের লোকজনের উপর সুমন ও তার শশুর লেবার সরদার আলমগীর ও তার ছেলে রুবেল, রিনা ও তার স্বামী আজাহার, ছেলে শিপন সহ ১৫-২০জন অস্ত্রধারী আকস্মিক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে বলে জানা গেছে।
তবে এদের মধ্যে গুরুতর আহত সাদ্দাম শাহ কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

কবুতর সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড সহ রয়েছে হত্যা মামলা ও একাধিক মাদক মামলা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ