1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
তাসরিফুল হিকমাহ প্রি-ক্যাডেট মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে হেফজ সবক প্রদান বাবুগঞ্জ উপজেলা নির্বাচন/ ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ গৌরনদী উপজেলা নির্বাচন/ হারিছের পক্ষে গণজোয়ার, অপেক্ষা ভোটগ্রহণে! বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা !

বরিশালে স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন

  • প্রকাশিত : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১১০ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ গলায় ফাঁস লাগিয়ে স্ত্রী আকলিমা বেগমকে হত্যার ঘটনায় পাষন্ড স্বামী কবির হোসেন মাঝিকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের দন্ডাদেশের রায় ঘোষণা করা হয়েছে।

 

আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন বরিশালের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রফিকুল ইসলাম। দন্ডপ্রাপ্ত কবির হোসেন মাঝি জেলার হিজলা উপজেলার কাকুরিয়া গ্রামের রতন মাঝির ছেলে ও পেশায় একজন জেলে।

 

সোমবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে আদালতের বেঞ্চ সহকারি হেদায়েতুন্নবী জাকির এজাহারের বরাত দিয়ে জানান, স্বামীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় ২০১৮ সালের ১৪ জুলাই আকলিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে কবির। এরপর লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচার করা হয়।

 

নিহত আকলিমা লক্ষীপুরের চর আবাবিল গ্রামের আবুল বাশার ফকিরের কন্যা। মামলার বাদী নিহতের ভাই ইব্রাহীম ফকির তার বোনকে হত্যার অভিযোগ এনে ১৫ জুলাই একমাত্র কবিরকে আসামী করে হিজলা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় কবিরকে গ্রেফতার করার পর ১৬৪ ধারা জবানবন্দিতে আকলিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যার বিষয়টি স্বীকার করা হয়। মামলায় ১৭ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে রবিবার শেষকার্যদিবসে বিচারক আসামীর উপস্থিতিতে উল্লেখিত রায় ঘোষণা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ