1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

বরিশালের চরমোনাই সর্বস্তরের মানুষের প্রিয়মুখ চেয়ারম্যান আবুল খায়ের

  • প্রকাশিত : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৬০ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক//
আসন্ন চরমোনাই ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ। সকাল হতে শুরু করে রাত-দিন পথে ঘাটে, পাড়া, মহল্লা, হাট, বাজারে ও চায়ের দোকানে চলে নির্বাচনের প্রচার-প্রচারণা। এরই ধারাবাহিকতায় বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আছেন চেয়ারম্যান প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান হযরত মাওলানা মূূূূফতি এছাহাক মোঃআবুল খায়ের । তিনি বাংলাদেশ ইসলামী আন্দোলনের একজন কেন্দ্রীয় নেতা ।

এছাহাক মোঃ আবুল খায়ের চরমোনাই ইউনিয়নের সবশ্রেণী মানুষের সাথে ভাল ব্যবহার, ক্লিন ইমেজ এবং সাধারণ মানুষের সেবা প্রদানে আন্তরিকতার কারণে ভোটাররা তাকে জনপ্রতিনিধি হিসেবে প্রত্যাশা করছেন।সম্প্রতি চরমোনাই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে জানতে চাইলে অনেকেই এই প্রতিবেদককে বলেন, চেয়ারম্যান আবুল খায়ের পারিবারিকভাবেই ধনাঢ্য পরিবারের সন্তান। তাদের অর্থ সম্পদ রয়েছে। তাই তিনি চরমোনাই ইউনিয়নে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের অনেক উন্নয়ন হবে। সৈয়দ এছাহাক মোঃ আবুল খায়ের দ্বিতীয়বারের মত ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারী অনুদানের পাশাপাশি ব্যক্তিগত অনুদান দিয়ে চরমোনাই ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এতে কোন সন্দেহ নেই। দীর্ঘদিন থেকে তিনি নিজের দক্ষতা, যোগ্যতা, ভালবাসা, অভিজ্ঞতা দিয়ে চরমোনাই ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন। ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী ( হাতপাখা ) আবুুল খায়ের এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। তিনি সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন।

সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্যে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়নসহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। তিনি অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের দুঃখ-কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা খুব কাছ থেকে উপলব্ধি করে তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষদের সহায়তা করে যাচ্ছেন। দীর্ঘদিন থেকে তিনি অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব সৈয়দ এছাহাক মোঃ আবুল খায়ের আন্দোলনের হাতপাখা প্রতিকের মনোনীত ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল খায়ের বলেন, আমি আল্লাহর কুতুব মরহুম পীর সৈয়দ ফজলুল করিম (রঃ) আর্দশে আদর্শিত হয়ে ইসলামী আন্দোলন করি। আর আন্দোলন হিসেবে সম্মানীত আমীর সৈয়দ রেজাউল করিমের হাত শক্তিশালী ও চরমোনাই উন্নয়নের অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।

 

এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩য় বারেরমত চেয়ারম্যান নির্বাচিত হব। চরমোনাই ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।এলাকাবাসীর পাশে এখনও আছি এবং ভবিষতেও তাদের পাশে থাকব

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ