1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

পটুয়াখালী কোস্টগার্ডের অভিযানে ৫৪ টি কচ্ছপসহ আটক ২

  • প্রকাশিত : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৫২ 0 বার সংবাদি দেখেছে

রিপন হাওলাদার ঃ পটুয়াখালীর খেপুপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি সিকিউরিটি স্টেশান আন্দামানি ও বিসিজি স্টেশন নিজামপুর’র যৌথ অভিযানে। আজ ০৬/০৯/২০২১ইং তারিখ রাত আনুমানিক ২ঃ০০ঘটিকায় সময় কলাপাড়া উপজেলাধীন খেপুপাড়া লঞ্চঘাট সংলগ্ন নতুন কাঠপট্টি (উকিল পাড়া) এলাকায় অভিযান চালিয়ে। ৫৪টি বিরল প্রজাতি কচ্ছপ, ১টি বাটন মোবাইলসেট ও ২ জনকে আটক করছেন। বাংলাদেশ কোস্ট গার্ড। আটককৃত কচ্ছপ ব্যবসায়ী হলেন, পটুয়াখালী জেলা, কলাপাড়া উপজেলাধীন, কলাপাড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ তোতা আকন (৪৮) ও তার ছেলে মোঃ রুবেল।

অভিযানে নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি সিকিউরিটি স্টেশান আন্দামানি ও বিসিজি স্টেশন নিজামপুর’ ( কন্টিনজেন্ট কমান্ডার)

পরবর্তীতে কচ্ছপ সহ ব্যবসায়ীকে বন কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়। বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ড এর এরূপ তৎপর ভূমিকা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ