1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর

দিনে বিচারক রাতে পর্ন তারকা, হারালেন চাকরি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৫৬ 0 সংবাদ টি পড়েছেন
অনলাইন ডেস্ক // ৩৩ বছর বয়সী গ্রেগরি এ. লক। তিনি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির এক আদালতে বিচারক হিসেবে কর্মরত ছিলেন। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ প্রকাশ্যে এসেছে।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, গ্রেগরি দিনে আদালতে তার দায়িত্ব পালন করলেও রাতের বেলা পর্নসাইটে পর্নতারকা হিসেবে কাজ করে অর্থ উপার্জন করতেন। এমন অভিযোগ আসার পরেই তাকে বরখাস্ত করা হয়েছে।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, একাধিক পর্নসাইটে গ্রেগরির অ্যাকাউন্ট খোলা আছে। তিনি এক পর্নসাইটে মাসিক চার্জ হিসেবে তার গ্রাহকদের কাছ থেকে ১২ ডলার নিতেন। আরেক প্রাপ্তবয়স্ক সাইটে নিতেন প্রায় ১০ ডলার।

জানা যায়, লকের অ্যাকাউন্টে পর্নোগ্রাফি ও অ্যাডাল্ট পার্টির কয়েক ডজন ছবি এবং ভিডিও দেওয়া। এছাড়া চলতি বছরের জানুয়ারিতে লক টুইটারে এক্স-রেটেড ছবি এবং ভিডিও পোস্ট করে লিখেন, আমি একজন বিচারক।

লকের বিরুদ্ধের এমন একের পর এক অভিযোগ আসার পরেই তাকে বিচারক পদ থেকে বরখাস্ত করা হয়। তার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ আনা হয়েছে।

নিউ ইয়র্ক সিটির আদালতের এক উচ্চ কর্মকর্তা বলেন, এ শহরের প্রতিটি স্তরের মানুষ আদালতের প্রতি পূর্ণ বিশ্বাস রাখেন, তবে গ্রেগরির মতো ব্যক্তিকে শীর্ষ আইনি পদে নিয়োগ করা আমাদের প্রতিষ্ঠানের পেশাদারিত্ব এবং নিরপেক্ষতার প্রতি জনগণের আস্থা নষ্ট করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ