1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

চট্টগ্রামে ১০কোটি টাকার নতুন মাদক ক্রিস্টাল মেথ/আইসসহ আটক ২

  • প্রকাশিত : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৯৪ 0 সংবাদ টি পড়েছেন

 নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানা এলাকা থেকে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ও ভয়াবহ মাদক ক্রিষ্টাল মেথ/আইসসহ ২ জনকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ।

গত ৮অক্টবর ভোররাতে জেলা পুলিশ সুপার রশিদুল হক পিপিএম সেবা এর নির্দেশ ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু এর সার্বিক সহযোগিতা বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। অভিযানে টেকনাফ থানার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহম্মেদ ২৯)ও কক্সবাজার জেলার আনজার হোসেন এর ছেলে জাহেদ আলম (২০) কে প্রায় ১০ কোটি টাকা মূল্যের আইসসহ আটক করা হয়।

এছাড়াও আটককৃতদের নিকট থেকে মাদক পরিবহন কাজে ব্যবহারিত মিনি ট্রাক ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সর্ব শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের নামে উক্ত থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। এ বিষয় অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেল মোঃ জাকারিয়া রহমান বলেন,,, থানা এলাকায় মাদক নির্মূল করতে জেলা পুলিশ সুপার জনবাব মোঃ রশিদুল হক পিপিএম সেবা মহোদয় এর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ কোটি টাকার মাদকসহ ২জনকে আটক করেছি। জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের মাদক বিরোধী এই কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ