1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ফদিরপুরে টায়ারে আগুন জ্বালিয়ে বোমা বিস্ফোরণ, উদ্ধার চারটি বোমা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৭৯ 0 সংবাদ টি পড়েছেন
ফরিদপুর প্রতিনিধি // ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে বোমা বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। এসময় ঘটনাস্থল থেকে চারটি বোমা উদ্ধার করে পুলিশ। তবে, পুলিশের দাবি বিএনপি জামায়াতের নেতাকর্মী ও সমর্থকরা নাশকতা সৃষ্টির লক্ষ্যে এ ঘটনা ঘটায়। তবে, বিএনপির পক্ষে থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের সাতৈর ইউনিয়নের জয়নগরে বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলামের ইটভাটার সামনের পাকা রাস্তার ওপরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারটি বোমা উদ্ধার করেন। ফায়ার সার্ভিস গিয়ে টায়ারের আগুন নিয়ন্ত্রণ করেন।

তবে বোমা বিস্ফোরণ ও নাশকতার অভিযোগের ব্যাপারে বোয়ালমারী উপজেলা বিএনপির পক্ষ থেকে বিষয়টি নাখোশ করা হয়েছে।

এব্যাপারে বোয়ালমারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বলেন, এটি কোনো পরিকল্পিত ঘটনা হতে পারে। বিএনপি কখনো এরকম নাশকতা করে না। তিনি দাবি করেন, কোনো একটি অপ্রীতিকর ঘটনা ঘটলেই বিএনপিকে দায়ী করা হয়। যাতে, সহজে মামলা দিয়ে হয়রানি করা যায়। তিনি, এ ঘটনাটির সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখতে পাই রাস্তার পাশে টায়ারে আগুন জ্বলছে। পরে আমরা আগুন নেভাতে সক্ষম হই। এর বেশি বলতে পারবেন না বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

এলাকাবাসী জানান, হঠাৎ সকালে তিন থেকে চারটি বোমা ফাটার শব্দ পেয়েছেন তারা। এসময় বিকট শব্দে তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করে বলে জানান তারা।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাচ আলী বলেন, বোমা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চারটি বোমা উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, যারা নাশকতা সৃষ্টি করার জন্য বোমা ফাটিয়েছেন তাদের আটক করার চেষ্টা চলছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল ওহাব বলেন, ঘটনাস্থলে পৌঁছে জানতে পেরেছি নাশকতা সৃষ্টির লক্ষ্যে জয়নগর এলাকায় হাইওয়ে সড়ক বন্ধ করে ৭০-৮০ জন বিএনপি জামায়াতের নেতাকর্মী ও সমর্থক সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে কয়েকটি ককটেল ধরনের বোমা বিস্ফোরণ ঘটায়। পরে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ১২ রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এসময় ঘটনাস্থল থেকে ৪টি বোমা উদ্ধার করা হয়।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ইটপাটকেল, বিস্ফোরিত বোমার অংশবিশেষসহ চারটি বোমা উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এছাড়া এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ