1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

ঘুমন্ত শিশুকে গলা কেটে হত্যা, পিতা গ্রেপ্তার

  • প্রকাশিত : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৩ 0 বার সংবাদি দেখেছে
গাজীপুর প্রতিনিধি // গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় সোলাইমান শেখ (৩) নামে এক শিশুকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। পরে অভিযুক্ত পিতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার রাত ৯টার দিকে জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত পিতা নূর মোহাম্মদ ওরফে কাজল জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে নূর মোহাম্মদ ওরুফে কাজল মানসিক রোগে আক্রান্ত। শনিবার রাত আনুমানিক ৯টার দিকে শিশু পুত্র সোলাইমান ঘুমন্ত থাকা অবস্থায় স্ত্রী শিরিন আক্তারকে খাবার আনতে রান্না ঘরে পাঠায় কাজল। পরে ঘরের দরজা বন্ধ করে ধারালো ব্লেড দিয়ে পুত্র সোলাইমানকে গলা কেটে হত্যা করে কাজল। সে সময় পুত্রের কান্নার শব্দ শুনে মা শিরিন আক্তার ঘরের জানালা দিয়ে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পুত্রের দেহ ঘরের মেঝেতে পড়ে রয়েছে। পরে তার চিৎকারে আশ-পাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। শিশু সোলাইমান শেখের গলাকাটা রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন তারা। সে সময় অভিযুক্ত পিতা কাজলকে আটকে রেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে মধ্যরাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও কাজলকে গ্রেপ্তার করে পুলিশ।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শামীম মিয়া বলেন, শনিবার দিবাগত মধ্যরাতে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার ও অভিযুক্ত নূর মোহাম্মদ ওরফে কাজলকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের চাচা আলী আকবর শেখ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং গ্রেপ্তার নূর মোহাম্মদ ওরফে কাজলকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ