1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

সেই অজ্ঞাত ব্যক্তির মরদেহ সনাক্ত করলো পরিবার

  • প্রকাশিত : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৮৯ 0 সংবাদ টি পড়েছেন

লালমোহন (ভোলা) প্রতিনিধি // ভোলার লালমোহনের বদরপুর ইউনিয়নের বগিরচরের বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করা অজ্ঞাত সেই ব্যক্তির মরদেহ সনাক্ত
করেছে পরিবারের লোকজন। মঙ্গলবার রাতে ওই ব্যক্তির স্ত্রী হোসনেয়ারা বেগম লালমোহন থানায় এসে মরদেহটি সনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন লালমোহন থানার এসআই শাহজালাল। তিনি বলেন, মঙ্গলবার সকালে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। বিকালে ওই ব্যক্তির পরিবারের লোকজন লাশটি প্রাথমিকভাবে চিনতে পারে।

পরে রাতে থানায় এসে ওই ব্যক্তির স্ত্রী হোসনেয়ারা বেগম লাশটি তার স্বামীর বলেন সনাক্ত করেন। হোসনেয়ারা বেগমের দাবী, উদ্ধার হওয়া লাশটি তার স্বামীরই। তার নাম তোফাজ্জল হোসেন নান্নু তালুকদার (৫৯)। বরিশালের মেহেন্দিগঞ্জ থানার জালির চর এলাকার মৃত আব্দুর রব তালুকদারের ছেলে তিনি।

হোসনেয়ারা বেগম আরো জানান, গত ১০ অক্টোবর সকালে বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে তেঁতুলিয়া নদীতে মাছ ধরতে বের হন তোফাজ্জল হোসেন নান্নু। এরপর আর বাড়ি ফিরেননি তিনি।

অনেক জায়গায় খোঁজা হলেও কোথায়ও সন্ধান মিলেনি তার। এরপর গত ১৮ অক্টোবর মেহেন্দিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন হোসনেয়ারা বেগম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ