1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে নিয়ে অপপ্রচার, বিক্ষুব্ধ বাকেরগঞ্জবাসী পিয়নের চাকরি করেই কোটিপতি জাহাঙ্গীর গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে রথযাত্রা দি নিউ লাইফ/ অত্যাধুনিক চিকিৎসায় আলোর পথে ফিরছে মাদকাসক্ত সেবাগ্রহণকারীরা ! গৌরনদীতে নারিকেল গাছের চারা বিতরণ মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার অনিয়ম হয়নি, যথানিয়মেই চাল বিতরণ করা হয়েছে – নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান বরিশালে চাঁদাবাজি মামলায় ২ আসামীকে জেল হাজতে প্রেরণ গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন, মেয়র পদে জনগণের আস্থা ‘ জয়নাল আবেদীন’ উপ-নির্বাচন, গৌরনদীতে নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মারধরের অভিযোগ

তানজানিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২২

  • প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১১৩ 0 সংবাদ টি পড়েছেন

শুক্রবার এ দুর্ঘটনা ঘটলেও শনিবার দেশটির প্রেসিডেন্ট কার্যালয় থেকে একটি বিবৃতিতে হতাহতের কথা জানানো হয়। ট্রাকটি একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে বলে জানানো হয়েছে। এ দুর্ঘটনার পর শোক জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট সামিয়া সুলুহু।

জানা গেছে, ট্রাকটি একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে সামনে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ বিষয়ে মোরোগোরোর পূর্বাঞ্চলীয় অঞ্চলের পুলিশ প্রধান ফোরটুনাটাস মুসলিম বলেন, উপকূলীয় শহর ও অর্থনৈতিক কেন্দ্র দার-এস-সালাম থেকে প্রায় ২০০ কিলোমিটার (১২০ মাইল) পশ্চিমে মেলেলা কিবাওনিতে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, দার-এস-সালাম বন্দর থেকে ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গোর দিকে যাওয়া সময় ট্রাক চালক একটি মোটরবাইককে ওভারটেক করছিলেন, তখন দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি পশ্চিমাঞ্চলীয় শহর এমবেয়া থেকে উপকূলীয় শহর টাঙ্গার দিকে যাচ্ছিলো ।

তানজানিয়াতে মাঝে মধ্যেই এমন বড় ধরনের সড়ক দুর্ঘটনা ঘটে। এর আগে ২০১৭ সালে দ্রুতগতির একটি বাস দুর্ঘটনায় ৩৫ জন নিহত হয়েছিলেন, যার মধ্যে ৩২ জনই ছিল শিশু। শুধু তাই নয় দু’বছর আগেও একটি কোচ ও ট্রাকের সংঘর্ষে ৪২ জন নিহত হন।

এছাড়া ২০০৬ সালেও দেশটিতে ভয়াবহ একটি দুর্ঘটনা ঘটেছিলো। সেসময় ২৬ সিটের একটি বাসে ৭৪ যাত্রী নিয়ে নিয়ে একটি ব্রিজের রেলিং ভেঙে নদীতে পড়ে গেলে ৫৪ জন নিহত হন। সূত্র: আল-জাজিরা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ