1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

কাঠালিয়ায় নারীর ঝুলন্ত মরদেহ, পাশে রয়েছে চিরকুট

  • প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৪৫ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // ঝালকাঠির কাঠালিয়ার সাফিয়া বেগম নামে এক নারীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে ভুলে ভরা বানানের একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

যেখানে প্রথম অংশে দুইবার ছেরের নাম পরে নিজের নামসহ লেখা রয়েছে,‘‘ দুলাল দুলালরে সাফিয়া আমার সামির ছেলের কোর দোসে দাই না আমার ভুলের ছতোনায়ে মরলাম।’’

আজ বৃহাস্পতিবার ৩ মার্চ সন্ধ্যায় উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের দক্ষিণ আওরাবুনিয়া (কুড়িরহাওলা) গ্রাম থেকে ঐ নারীর লাশ উদ্ধার করা হয়। সাফিয়া বেগম (৫৫) ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আঃ জব্বার মাঝির প্রথম স্ত্রী।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ঘরের দরজা খোলা থাকায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে কয়েকজন মহিলা ঘরে প্রবেশ করে। এসময়ে পিছনের রুমের আড়ার সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি পুলিশকে জানালে লাশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কাঠালিয়া থানার তদন্ত কর্মকর্তা ইনেসপেক্টর এইচ এম শাহিন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ