1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

২৪ বছর বয়সে ২৩ সন্তানের মা, টার্গটে ১০৫!

  • প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৪৩ 0 বার সংবাদি দেখেছে

অনলাইন ডেস্ক::
ক্রিস্টিনা আজটেক এই মুহূর্তে খবরের শিরোনামে৷ ২৪ বছরের এই সুন্দরী মাত্র এক বছরের মধ্যে হয়েছেন ২১ সন্তানের মা! ক্রিস্টিনার গর্ভে এখন পর্যন্ত ২ সন্তান জন্মেছে, ফলে এক ছাদের নিচে তাদের ২৩টি বাচ্চা একসাথে বড় হয়ে যাচ্ছে। তার কোটিপতি স্বামীর সাথে তিনি এতগুলো সন্তানের মাতৃত্ব বরণ করেছেন। এই মুহূর্তে তাই রাশিয়ার গণ্ডি ছাড়িয়ে তার মাতৃত্বের খবর সারা দুনিয়ার ভাইরাল নিউজ।

এই ২১ সন্তান সামলানোর জন্য তার ১৬ জন ন্যানি বা আয়া রয়েছে৷ ২১ সন্তানের জন্য তাদের কোটি কোটি ডলার খরচ করতে হয়েছে। কিন্তু তারা জানিয়েছেন, এভাবে অর্থব্যয় করে তারা সবচেয়ে আনন্দ পান।

২৪ বছর বয়সে ২৩ সন্তানের মা, টার্গটে ১০৫!
ডেইলি মেইলে প্রকাশিত খবর অনুযায়ী, ক্রিস্টিনা আজটেক জর্জিয়ার কোটিপতি গৈলপের স্ত্রী৷ এই কোটিপতি দম্পতি গত বছর মার্চ থেকে চলতি বছরের জুলাই মাস পর্যন্ত সারোগেসি করে মা-বাবা হয়েছেন। এর জন্য তারা ১,৪২,০০০ পাউন্ড অর্থাৎ বাংলাদেশী মুদ্রায় ১ কোটি ৬৬ লাখ ৪৫ হাজার টাকা খরচ করছেন।

রাশিয়ার ক্রিস্টিনা বাচ্চাদের দেখাশুনো করার জন্য ১৬ জন আয়া রেখেছেন৷ যারা ২৪ ঘণ্টাই ডিউটি করেন। এর জন্য তাদের ৯৬ হাজার ডলার অর্থাৎ ৭২ লাখ টাকারও বেশি খরচ হয়।

২৪ বছর বয়সে ২৩ সন্তানের মা, টার্গটে ১০৫!
ক্রিস্টিনার গর্ভে এখন পর্যন্ত ২ সন্তান জন্মেছে। আর সারোগেসির মাধ্যমে তারা আরো ২১ সন্তানের মা-বাবা হয়েছেন। ফলে এক ছাদের নিচে তাদের ২৩টি বাচ্চা একসাথে বড় হয়ে যাচ্ছে।

ক্রিস্টিনা পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তিনি তার প্রত্যেক সন্তানকে একইরকমভাবে দেখেন৷ তিনি সবসময়েই বাচ্চাদের সাথে থাকেন৷ সব মায়েরা যা করেন তিনিও তাই করেন। বাকিদের থেকে তার একটিই পার্থক্য। তা হলো, তার বাচ্চার সংখ্যা একটু বেশি। আর এ কারণে প্রতিটা দিন আলাদা হয়। রোজই তাকে স্টাফদের শিডিউল বানাতে হয়৷ পরিবারের সব কেনাকাটা তিনি নিজেই করেন।

ক্রিস্টিনা সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ। তিনি নিয়মিত সেখানে তার পারিবারিক আপডেট দিয়ে থাকেন। তার প্রোফাইলে লক্ষাধিক ফলোয়ার রয়েছে৷ তিনি সেখানে বাচ্চাদের খাবার বানাতে ও বাচ্চাদের সাথে খেলার ছবি পোস্ট করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ