1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

মেহেন্দিগঞ্জে জমকালো আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

  • প্রকাশিত : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ 0 সংবাদ টি পড়েছেন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি || বিপুল উৎসাহ উদ্দীপনায় উদযাপন করা হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ”র সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। দিনটি উপলক্ষে মেহেন্দিগঞ্জে কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার সকাল ১০ টায় হাসপাতালের বিপরীত পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ‍মাঠে নানা আয়োজনের মধ্য দিয়ে এ দিনটি উদযাপন করা হয়। মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি সাবেক সাংসদ বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান সভাপতি মঈদুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল উদ্দীন খান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সদর ইউপির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নিজাম উদ্দীন আহমেদ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান আবদুল মকিম তালুকদার, যুগ্ম-সাধারন সম্পাদক বরিশাল জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আরজু, যুগ্ম-সাধারন সম্পাদক আঃ জব্বার কানন, সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম টেনু খন্দকার, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্যানেল মেয়র নুরুল হক জমদ্দার, কাউন্সিলর শোয়েব হোসেন সোহরাব, উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর, যুগ্ম-আহবায়ক এস.এম রাকিবুল হ্ছ্ন (ফয়সাল রাকিব), উপজেলা ছাত্রলীগের সভাপতি নীরব হোসেন বেপারী, পৌর ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন রনি, এসময় উপজেলা, পৌর ও ১৪টি ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় ।

 

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ‍ইসলাম রকিব। বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা আমাদের আশার আলো দেখায়। বাংলাদেশ এখন বিশ্বের অন্যতম রোল মডেল। তার অক্লান্ত প্রয়াসে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এ দেশের উন্নয়ন ও সমৃদ্ধি আজ বিশ্ববাসীর কাছে এক বিস্ময়। তার যোগ্য নেতৃত্বেই ঘুরে দাঁড়িয়েছে আজকের বাংলাদেশ, এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়ক ধরে। অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দীন খান বলেন, যারা রাজনৈতিক বিভিন্ন প্রোগ্রামে কুৎসা এবং মিথ্যাচার করছে তাদেরকেও মানুষ জানে এবং আমাকেও মানুষ জানে। এর বিচার করবে মানুষ, কে ভালো আর কে খারাপ। অনুষ্ঠানের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান মঈদুল ইসলাম বলেন, আমি টেকনিক্যাল কারণে দীর্ঘদিন মেহেন্দিগঞ্জে আসতে পারিনাই, সেদিন অন্যায়ভাবে আমার উপর যারা হামলা করেছিলো তাদের আমি প্রতিশোধ নিবো না, তবে তাদের বিচার আল্লাহ করবে, আমি নামাজ পড়ে মেহেন্দিগঞ্জবাসীর জন্য দোয়া করি, আল্লাহ যেন মেহেন্দিগঞ্জের মানুষকে ভালো রাখে, আমার হাত ধরে যারা মেহেন্দিগঞ্জে আ’লীগের পদ পদবি পেয়েছে এবং জনপ্রতিনিধি হয়েছে তারা এখন আমার বিরোধিতা করছে এবং দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তাদেরও বিচার একদিন আল্লাহ করবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ