1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ

আসল ডিবি পুলিশের হাতে ভুয়া ডিবি গ্রেপ্তার

  • প্রকাশিত : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১০৭ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্ক::
হাতে ওয়ারলেস সেট, হ্যান্ডকাফ, লাঠি, গায়ে ডিবির জ্যাকেট আর সাদা রং-এর মাইক্রোবাস গাড়িতে সাঁটা ডিবির স্টিকার। হাবভাব দেখে বোঝার উপার নেই গোয়েন্দা পুলিশের আদলে তারা আসলে ভুয়া পলিশ। তারা বিভিন্ন স্থানে ডাকাতি করার সময় নিজেদেরকে পরিচয় দিতেন ডিবি পুলিশের কর্মকর্তা।

গতকাল রোববার রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে চক্রের ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- মো.জুয়েল, ফিরোজ রহমান ও মো. শামীম হোসেন। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়ারলেস সেট, ২টি লাঠি, ২টি ডিবির জ্যাকেট, ১টি হ্যান্ডকাফ, ১টি সাদা রংয়ের মাইক্রোবাস ও ১টি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়।

এ বিষয়ে গোয়েন্দা ওয়ারী বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম বাংলাদেশ জার্নালকে বলেন, কিছু দুস্কৃতিকারী যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার সামনে অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে বলে তথ্য আসে। এমন তথ্য পাওয়ার পর রোববার নির্ধারিত স্থানে গিয়ে অভিযান পরিচালনা করে গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা।

তিনি বলেন, অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ধারী জুয়েল, ফিরোজ ও শামীমকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের শেষে পুলিশের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তাররা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন স্থানে ডাকাতি করার সময় নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দেন। ডাকাতি করার উদ্দেশে এই স্থানে সমবেত হয়েছিল তারা।

গ্রেপ্তারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে, অন্যান্য সহযোগীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ