1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ

ভোলায় প্রাইভেটকার বোঝাই ৪০ কেজি গাঁজাসহ যুবক আটক

  • প্রকাশিত : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১১২ 0 সংবাদ টি পড়েছেন
ভোলা প্রতিনিধি // ভোলা সদর উপজেলায় প্রাইভেটকার বোঝাই ৪০ কেজি গাঁজাসহ মো. কাহে আলী ওরফে শাহেল নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ইলিশা ফেরিঘাট থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাহে আলী কুমিল্লা দক্ষিণ সদর সোয়াগাঁজী গ্রামের মানিক মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে লক্ষ্মীপুরের মজুচৌধুরী ফেরিঘাট থেকে গাঁজা ভর্তি একটি প্রাইভেটকার ভোলায় আসছে। এ সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে ইলিশা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারটিতে তল্লশি চালানো হয়। এ সময় পুরো প্রাইভেটকারে বস্তা ভর্তি গাঁজা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারি পুলিশকে জানিয়েছেন উদ্ধার হওয়া মাদকগুলো তিনি কুমিল্লা থেকে ভোলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রির জন্য এনেছেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, মাদক পরিবহন করা গাড়িটির কোনো বৈধ কাগজপত্র নেই। মাদক কারবারি শাহে-আলী নিজেই গাড়িটি চালিয়ে ভোলায় এসেছেন। গাড়িটি জব্দ করার পাশাপাশি তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ