1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে নিয়ে অপপ্রচার, বিক্ষুব্ধ বাকেরগঞ্জবাসী পিয়নের চাকরি করেই কোটিপতি জাহাঙ্গীর গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে রথযাত্রা দি নিউ লাইফ/ অত্যাধুনিক চিকিৎসায় আলোর পথে ফিরছে মাদকাসক্ত সেবাগ্রহণকারীরা ! গৌরনদীতে নারিকেল গাছের চারা বিতরণ মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার অনিয়ম হয়নি, যথানিয়মেই চাল বিতরণ করা হয়েছে – নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান বরিশালে চাঁদাবাজি মামলায় ২ আসামীকে জেল হাজতে প্রেরণ গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন, মেয়র পদে জনগণের আস্থা ‘ জয়নাল আবেদীন’ উপ-নির্বাচন, গৌরনদীতে নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মারধরের অভিযোগ

বরিশালে পৃথক অভিযানে বিপুল পরিমানে ইয়াবা সহ আটক ২

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পৃথক অভিযানে ৭ হাজার পঞ্চাশ পিচ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ২২ ফেব্রুয়ারী বিকাল চার থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত বরিশাল কাড়াপুরে ও ঝালকাঠী কৃষ্ণকাঠী এলাকার অভিযান পরিচালনা করা হয়।

 

জানাযায় গত সোমবার বিকেল ৪টার দিকে বরিশাল কড়াপুর এলাকার নবগ্রাম রোডের হাওলাদার বাড়ির গেটের সামনে থেকে ৩ হাজার একশ পঞ্চাশ ও একটি মোটরসাইকে সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।আপরদিকে একইদিনে বিকেল সাড়ে পাঁচটার দিকে ঝালকাঠির কৃষ্ণকাঠী এলাকার শাহী ৯৯ জর্দা কোম্পানীর ভিতর থেকে ৩ হাজার নয়শ পিচ ইয়াবা সহ আরেকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, বরিশাল কাশিপুর ৩০ নং ওয়ার্ডের চহঠার মৃতঃ আবদুল মালেক হাওলাদারের পুত্র মোঃ রাসেল হাওলাদার (৩৭) এবং বরিশাল জেলার গৌরনদী থানার খানজাপুর ইউনিয়নের পশ্চিম বায়শার বাসিন্দা মোঃ জালাল মাতুব্বরের পুত্র মোঃ বেলায়েত মাতুব্বর(৩৫)।

 

 

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২২ ফেব্রুয়ারী বিকাল চারটায় কড়াপুর নবগ্রাম রোডের হাওলাদার বাড়ির গেটের সামনে থেকে ৩ হাজার একশ পঞ্চাশ পিচ ইয়াবা সহ একজনকে গ্রেফতার করা হয় পরবর্তীতে তার দেয়া তথ্য মতে বিকেল সাড়ে পাঁটার দিকে ঝালকাঠির কৃষ্ণকাঠী এলাকার শাহী ৯৯ জর্দা কোম্পানীর ভিতর থেকে ৩ হাজার নয়শ পিচ ইয়াবা সহ আরেকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন,মো: রাসেল হাওলাদার এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল এয়ারপোর্টে থানায় এবং মোঃ বেলায়েত মাতুব্বর এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ