1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

নলছিটিতে গাঁজা উদ্ধার, গ্রেফতার ১

  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৫৫ 0 সংবাদ টি পড়েছেন

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় হাসান সরদার নামে এক যুবককে গ্রেফতার করা হয়। রবিবার(৮ জানুয়ারী) রাত ১০টার দিকে নলছিটি পৌর শহরের খাসমহল থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি ব্যাগে মোড়ানো অবস্থায় ১ কেজি গাঁজা উদ্ধার করে ডিবির একটি টিম। গ্রেফতার হওয়া যুবকের নাম হাসান সরদার(৩০) সে খাসমহল এলাকার মো. নাসির সরদারের ছেলে।

এ ঘটনায় তার বিরুদ্ধে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান জানান, আটককৃত হাসান সরদারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গ্রেপ্তার দেখিয়ে সোমবার (৯জানুয়ারী) ঝালকাঠি আদালতে সোপর্দ করা হলে আদালত আসামিকে জেল হাজতে প্রেরন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ