1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

বরিশালে হেযবুত তওহীদের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ২৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে হেযবুত তওহীদের ক্রীড়া বিভাগ ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে আয়োজিত হয়েছে জমজমাট ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।  শনিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের আউটডোর মাঠে হেযবুত তওহীদের সদস্য ও এলাকাবাসীদের নিয়ে এই ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

বরিশাল ইয়াং স্টার ক্লাবের সভাপতি নূর মোহাম্মদ আরিফ এর সভাপতিত্বে, কেন্দ্রীয় উপকমিটির সদস্য মো: নুরুল আমিন সাকিব ও মহানগর হেযবুত তওহীদের সদস্যা সাদিয়া আফরিন ঐশী এর  উপস্থাপনায়  অনুষ্ঠানে উদ্ধোধক ও মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা ও হেযবুত তওহীদের বরিশাল বিভাগীয় আমির মো: আল আমিন সবুজ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ইয়াং স্টার ক্লাবের প্রতিষ্ঠাতা ও হেযবুত তওহীদের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ডা. মাহবুব আলম মাহফুজ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক মো: রিয়াল তালুকদার, কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি সম্পাদক মো. শাহীন আলম , উপকমিটির সদস্য নাজমুল আলম শান্তু, উপকমিটির সদস্য টি .এইচ মোহন, কেন্দ্রীয় প্রচার বিভাগের উপকমিটির সদস্য মেজবাউল ইসলাম, বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ সভাপতি ও বরিশাল বার্তার নির্বাহী সম্পাদক কে এম শামসুদ্দোহা,  ডেইলি ক্রাইম বার্তা প্রকাশক ও সম্পাদক – ইঞ্জিনিয়ার  এইচ.এম. রনি ,বাংলাদেশ মানবাধিকার কমিশন কোতয়ালী থানার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামাল কড়াল, বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাষ্ট বরিশাল জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল সদর উপজেলার সহ -সভাপতি আবদুল করিম, বরিশাল জেলা আমির মো. কবির মৃধা, বরিশাল বিভাগীয় নারী নেত্রী মোসা. আসমা আক্তার প্রমূখ। সকাল ৮টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতা চলতে থাকে। সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে ইসলামের দৃষ্টিতে সঙ্গীত ও শিল্পকলা বিষয়ে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের যুগ্ম সাধারন সম্পাদক ডা. মাহবুব আলম মাহফুজ ।

তিনি সুস্থ ও সৃজনশীল জাতি গঠনে সঙ্গীত, শিল্পকলা ও খেলাধূলার অপরিহার্যতা ব্যক্ত করেন।  এরপর শুরু হয় খেলাধুলার পর্ব।  এসময় কাবাডি, ফুটবল, মোরগ লড়াই, বেলুন নিয়ে ব্যাঙ্গ লাফ, বল নিক্ষেপ, আত্মরক্ষা, চকলেট দৌড়, মজার খেলা জলে ডাঙ্গা, বালিশ খেলা, আলু কুড়ানো দৌড়, ভারসাম্য দৌড়, খরগোশ হাঁটা, হাড়ি ভাঙ্গা, ইত্যাদি খেলাধুলার আয়োজন করা হয়। খেলায় নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। কাবাডি ও ফুটবল খেলায় দুটি করে ক্লাব অংশগ্রহণ করেন। যথা: শহীদ সাইফুল্লাহ কাবাডি ও ফুটবল ক্লাব এবং শহীদ সুজন কাবাডি ও ফুটবল ক্লাব। শহীদ সুজন স্পোটিং ক্লাবকে পরাজিত করে কাবাডি খেলায় শহীদ সাইফুল্লাহ স্পোটিং ক্লাব বিজয়ী হয় এবং  ফুটবলে শহীদ সাইফুল্লাহ স্পোটিং ক্লাবকে পরাজিত করে V8শহীদ সুজন স্পোটিং ক্লাব বিজয়ী হয়। এলাকার দূর দূরান্ত থেকে লোকজন খেলা উপভোগ করতে ছুটে আসেন। তারা হেযবুত তওহীদের উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ