1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি

বরিশালে হেযবুত তওহীদের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৬ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে হেযবুত তওহীদের ক্রীড়া বিভাগ ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে আয়োজিত হয়েছে জমজমাট ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।  শনিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের আউটডোর মাঠে হেযবুত তওহীদের সদস্য ও এলাকাবাসীদের নিয়ে এই ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

বরিশাল ইয়াং স্টার ক্লাবের সভাপতি নূর মোহাম্মদ আরিফ এর সভাপতিত্বে, কেন্দ্রীয় উপকমিটির সদস্য মো: নুরুল আমিন সাকিব ও মহানগর হেযবুত তওহীদের সদস্যা সাদিয়া আফরিন ঐশী এর  উপস্থাপনায়  অনুষ্ঠানে উদ্ধোধক ও মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা ও হেযবুত তওহীদের বরিশাল বিভাগীয় আমির মো: আল আমিন সবুজ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ইয়াং স্টার ক্লাবের প্রতিষ্ঠাতা ও হেযবুত তওহীদের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ডা. মাহবুব আলম মাহফুজ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক মো: রিয়াল তালুকদার, কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি সম্পাদক মো. শাহীন আলম , উপকমিটির সদস্য নাজমুল আলম শান্তু, উপকমিটির সদস্য টি .এইচ মোহন, কেন্দ্রীয় প্রচার বিভাগের উপকমিটির সদস্য মেজবাউল ইসলাম, বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ সভাপতি ও বরিশাল বার্তার নির্বাহী সম্পাদক কে এম শামসুদ্দোহা,  ডেইলি ক্রাইম বার্তা প্রকাশক ও সম্পাদক – ইঞ্জিনিয়ার  এইচ.এম. রনি ,বাংলাদেশ মানবাধিকার কমিশন কোতয়ালী থানার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামাল কড়াল, বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাষ্ট বরিশাল জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল সদর উপজেলার সহ -সভাপতি আবদুল করিম, বরিশাল জেলা আমির মো. কবির মৃধা, বরিশাল বিভাগীয় নারী নেত্রী মোসা. আসমা আক্তার প্রমূখ। সকাল ৮টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতা চলতে থাকে। সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে ইসলামের দৃষ্টিতে সঙ্গীত ও শিল্পকলা বিষয়ে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের যুগ্ম সাধারন সম্পাদক ডা. মাহবুব আলম মাহফুজ ।

তিনি সুস্থ ও সৃজনশীল জাতি গঠনে সঙ্গীত, শিল্পকলা ও খেলাধূলার অপরিহার্যতা ব্যক্ত করেন।  এরপর শুরু হয় খেলাধুলার পর্ব।  এসময় কাবাডি, ফুটবল, মোরগ লড়াই, বেলুন নিয়ে ব্যাঙ্গ লাফ, বল নিক্ষেপ, আত্মরক্ষা, চকলেট দৌড়, মজার খেলা জলে ডাঙ্গা, বালিশ খেলা, আলু কুড়ানো দৌড়, ভারসাম্য দৌড়, খরগোশ হাঁটা, হাড়ি ভাঙ্গা, ইত্যাদি খেলাধুলার আয়োজন করা হয়। খেলায় নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। কাবাডি ও ফুটবল খেলায় দুটি করে ক্লাব অংশগ্রহণ করেন। যথা: শহীদ সাইফুল্লাহ কাবাডি ও ফুটবল ক্লাব এবং শহীদ সুজন কাবাডি ও ফুটবল ক্লাব। শহীদ সুজন স্পোটিং ক্লাবকে পরাজিত করে কাবাডি খেলায় শহীদ সাইফুল্লাহ স্পোটিং ক্লাব বিজয়ী হয় এবং  ফুটবলে শহীদ সাইফুল্লাহ স্পোটিং ক্লাবকে পরাজিত করে V8শহীদ সুজন স্পোটিং ক্লাব বিজয়ী হয়। এলাকার দূর দূরান্ত থেকে লোকজন খেলা উপভোগ করতে ছুটে আসেন। তারা হেযবুত তওহীদের উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ