1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
তাসরিফুল হিকমাহ প্রি-ক্যাডেট মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে হেফজ সবক প্রদান বাবুগঞ্জ উপজেলা নির্বাচন/ ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ গৌরনদী উপজেলা নির্বাচন/ হারিছের পক্ষে গণজোয়ার, অপেক্ষা ভোটগ্রহণে! বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা !

বরিশালে মিছবাহুল উলূম মহিলা মাদ্রাসার উদ্বোধন

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৯১ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক 

বরিশালে দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মিছবাহুল উলূম মহিলা মাদ্রাসার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। গতকাল সকাল ৮ টায় নগরীর ৬ নং ওয়ার্ড আমানতগঞ্জ এলাকায় সরকারী মুরগীর ফার্ম সংলগ্ন এনায়েতুল্লাহ সড়কের মেম্বর বাড়ি মাওলানা জামাল উদ্দিন ফারুকী এর ভবনে আলেম, ওলামাদের নিয়ে দোয়া মোনাজাত ও আলোচনা সভার মধ্য দিয়ে মাদ্রাসাটির শিক্ষা কার্যক্রম চালু করা হয়।

অনুষ্ঠানে বরফকল জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ জামাল উদ্দিন ফারুকীর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন খাজা মাইনুদ্দিন মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা আব্দুল হালিম সাহেব। এছাড়াও উপস্থিত ছিলেন জামিয়া ইসলামিয়া বটতলা মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি মনিরুল ইসলাম, পুলিশ লাইন্স জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মিসবাহ উদ্দিন, আমানতগঞ্জ এলাকার পাওয়ার হাউস মসজিদের ইমাম ও খতিব আব্দুল গফফারসহ অন্যান্য অতিথীবৃন্দ ।

অতিথীরা মাদ্রাসার সার্বিক কল্যাণ কামনা করেন। মাদ্রাসার পরিচালক মাওলানা মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, মিছবাহুল উলূম মহিলা মাদ্রাসাটি আন্তর্জাতিক মানের হাফেজা ও আদর্শ নারী গড়ার একটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান। মাদ্রাসাটিতে হিফজ ও রিভিশনসহ নাজেরা বিভাগে আবাসিক , অনাবাসিক ও ডে কেয়ারে ২০ জন করে ছাত্রী নেয়ার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বর্তমানে শিক্ষার্থী নেয়া হচ্ছে।

এছাড়া অত্যন্ত যোগ্য ও মাহেরা আলেমা হাফেজা দ্বারা পরিচালনা ও পাঠদানের ব্যবস্থা, সম্পুর্ন কোলাহল মুক্ত মনোরম পরিবেশে পাঠদান, মাতৃ স্নেহে লালন-পালন ও পাঠদান, শারীরিক ও মানসিক শাস্তি ব্যতিত পরিচর্যা ও আধুনিক কৌশল অবলম্বন, প্রবাসী ও ব্যস্ত অভিভাবকদের সন্মানদের দায়িত্ব গ্রহণ, ৩ বেলা রুটিন অনুযায়ী উন্নত খাবার পরিবেশন, প্রত্যেক ছাত্রীর ক্লাসে বসার জন্য অত্যাধুনিক আসনসহ পাঠদানে নানা স্বস্তিদায়ক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদ্রাসার অগ্রগতি ও সার্বিক কল্যান কামনায় দোয়া ও সকলের ভালবাসা প্রত্যাশা করেছেন পরিচালক গিয়াস।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ