1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
তাসরিফুল হিকমাহ প্রি-ক্যাডেট মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে হেফজ সবক প্রদান বাবুগঞ্জ উপজেলা নির্বাচন/ ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ গৌরনদী উপজেলা নির্বাচন/ হারিছের পক্ষে গণজোয়ার, অপেক্ষা ভোটগ্রহণে! বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা !

৫ম বর্ষে পা দিল স্বনামধন্য ”নিউনেস ল্যাবরেটরী স্কুল”

  • প্রকাশিত : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৮১ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ দক্ষতা ও যোগ্যতাসম্পন্ন ব্যক্তির মাধ্যমেই সুপ্রতিষ্ঠিত হয়ে ওঠে একটি প্রতিষ্ঠান । সমাজসেবায় অবদান রাখার পাশাপাশি সুনাম , সুখ্যাতি ও শিক্ষার আলোও সমাজে ব্যাপকভাবে বিচ্ছুরণ ঘটে। এতে সামাজিক পর্যায়ে মানুষ যেমন উপকৃত হন তেমনি বাল্যকাল থেকেই সু-শিক্ষায় ভবিষ্যৎ প্রজন্মের সাফল্যতা যেন সম্ভাবনময়ী হয়ে উঠে।

এমনি একটি সুপ্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানের সাদৃশ্যতার ব্যতিক্রম ঘটেনি বরিশাল নগরীর রুপাতলী হাউজিং এলাকায় চলমান নিউনেস ল্যাবরেটরী স্কুলে । মানসম্পন্ন শিক্ষা বিস্তারে অন্যান্য দৃষ্টান্ত স্থাপণ করে চলেছে প্রতিষ্ঠানটি।

১৬ অক্টোবর প্রতিষ্ঠানটির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। যদিও স্বল্প পরিসরেই সেই পূর্তি উদযাপন করা হয়। ৫ম বছরে পদার্পণে প্রতিষ্ঠানটিকে শুভেচ্ছা ও সাফল্যের ধারবাহিকতা প্রতিবন্ধকতাহীনভাবে প্রসারিতেরই কামনা করেছেন অভিভাবকসহ সচেতন মহল।

শিক্ষার মান উন্নত ও কৌশলী পদ্ধতিতে পাঠদান কার্যক্রমে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার দীর্ঘ বছরে অভিভাবকসহ সচেতন মহলে ব্যাপক সাড়া ফেলেছে।

জানাযায়, প্রতিষ্ঠানটিতে প্লে থেকে নবম শ্রেনী পর্যন্ত শিক্ষার্থীদের সম্পুর্ণ সুন্দর ও মনোরম পরিবেশে পাঠদান ব্যবস্থা চলমান রয়েছে।

এছাড়া অভিজ্ঞ ও পরীক্ষিত শিক্ষকমন্ডলী দ্বারা সেই শিক্ষা কার্যক্রমও পরিচালিত হচ্ছে। শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে পড়ূয়া শিক্ষার্থীদের প্রতি মাসের ১ তারিখ পাঠদান পরিকল্পনা , সপ্তাহ ও মাসে নিয়মিত পরীক্ষাসহ মনন বিকাশে রয়েছে ক্রীড়ারও ব্যবস্থাও চালু রয়েছে।

প্রতিষ্ঠানটিকে পাঠদানে ইতিবাচক সকল কর্মকান্ডে অভিভাবকরাও প্রশংসা জুড়ে দিয়েছেন। একাধিক অভিভাবক জানিয়েছেন, কোমলমতি সন্তানকে প্রতিষ্ঠানটিতে ভর্তি করতে পারায় বেশ উপকৃত হয়েছেন তারা। নিশ্চিন্তে সঠিক শিক্ষা গ্রহনের প্রতিষ্ঠান এটি বলে মন্তব্য করে স্কুলটির ভূয়সী প্রশংসা করেন। কর্তৃপক্ষ জানান, নিউনেস ল্যাবরেটরী স্কুল আধুনিক শিক্ষার সমন্বয়ে অন্যন্য একটি প্রতিষ্ঠান ।

সমাজের সেবা ও কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ সাফল্য কামনায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সর্বোচ্চ ও যথাযথ পাঠদান কার্যক্রম পরিচালিত হচ্ছে। অভিভাবকদের চাহিদানুযায়ী শিক্ষার্থীদের সর্বাত্নক সুযোগ সুবিধাসহ তাদের মঙ্গল কামনায় সর্বাপেক্ষা সচেষ্ট অবস্থানে রয়েছে প্রতিষ্ঠানটি । এবিষয়ে নিউনেস ল্যাবরেটরী স্কুল কর্তৃপক্ষও সকলের ভালবাসা ও দোয়া কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ