1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

বরিশালে শ্বশুরবাড়ির নির্যাতনে দিনমজুরের মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৭৮ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // বরিশালে শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে উজ্জ্বল মাঝি নামে (২৭) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মৃত উজ্জ্বল বরিশাল নগরের ২৬ নম্বর ওয়ার্ডের কালিখোলা এলাকার আব্দুল লতিফ মাঝির ছেলে।

তিনি কখনও ভ্যান চালাতেন আবার কখনও নির্মাণ শ্রমিকের কাজও করতেন। ময়নাতদন্ত শেষে রোববার (৯ অক্টোবর) সন্ধ্যায় উজ্জ্বলের দাফন সম্পন্ন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে নিহতের বড় ভাই মামুন মাঝি বরিশালটাইমসকে জানান, ছোট ভাই উজ্জ্বল মাঝি নিহত হওয়ার ঘটনায় তার বাবা লতিফ মাঝি রোববার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

যেখানে হত্যার অভিযোগ তোলা হয়েছে নিহত উজ্জ্বলের শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। আর বিষয়টি খতিয়ে দেখার কথা জানিয়েছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন।

নিহত মাঝির স্বজনরা জানান, পারিবারিক নানান বিষয় নিয়ে সম্প্রতি উজ্জ্বল ও তার স্ত্রী রেখসানা বেগমের মাঝে কলহ লেগে থাকতো। সর্বশেষ ৭ অক্টোবর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২৬ নম্বর ওয়ার্ডের দুর্গাপুর এলাকায় প্রকাশ্যে রেখসানা উজ্জ্বলের শার্টের কলার ধরে টানাহেঁচড়া করতে থাকেন।

পরে উজ্জ্বল রেখসানাকে চর-থাপ্পর মারেন। এতে ক্ষিপ্ত হয়ে রেখসানা তার বাবার বাড়ির লোকজনকে খবর দেন। খবর পেয়ে বাবার বাড়ির স্বজনরা এসে রেখসানা ও উজ্জ্বলকে ঝালকাঠির নলছিটির ভৈরবপাশা ইউনিয়নে নিজ বাড়িতে নিয়ে যায়।

পরের দিন আবার শ্বশুরবাড়ি থেকে উজ্জ্বলকে নিজ বাড়িতে পাঠিয়ে দেন। এরপর তিনি অসুস্থ হয়ে পরলে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের বাবা আব্দুল লতিফ মাঝি জানান, হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ছেলে উজ্জ্বলকে মৃত ঘোষণা করেন। তার দাবি, ছেলে উজ্জ্বলকে নির্যাতন করে মেরে ফেলেছে শ্বশুর বাড়ির লোকজন। এ হত্যাকাণ্ডের বিচারও দাবি করেন তিনি। যদিও উজ্জ্বল নিজেই বিষ খেয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার স্ত্রী রেখসানা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ