1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

কমিটি বাতিলের দাবী যারা জানিয়েছে তারা স্বার্থ হাসিলে রাজনীতি করে- সদস্য সচিব নুরে আলম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ২৫ 0 বার সংবাদি দেখেছে

শোক র‌্যালির পূর্বে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে সামনে মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বক্তব্য রাখেন মহানগর আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক

 

অনলাইন ডেস্কঃ কমিটি বাতিলের দাবী করে যারা বিক্ষোভ করেছে তাঁরা মুলত নিজেদের স্বার্থ হাসিল করার জন্য রাজনীতি করে। দলের দু: সময়ে কখনোই দলীয় কর্মসূচিতে অংশ নিতে তাদের দেখা যাইনি। বিক্ষোভ কর্মসূচি অযৌক্তিক দাবী করে কথাগুলো বলেছেন ২৫ নং ওয়ার্ড বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব মো. নুরেু আলম।

তিনি বলেন, বৃহস্পতিবার জাতীয় কর্মসূচি শোক র‌্যালিতে অংশ না নিয়ে আওয়ামী লীগের লেজুরবৃত্তিক সদস্যদের সাথে নিয়ে ওয়ার্ড কমিটি বাতিল দাবীতে বিক্ষোভ করেছেন নবগঠিত কমিটির যুগ্ন আহবায়করা। যা দলের শৃংখলা ভঙ্গের শামিল। আমরা এই বিক্ষোভের তীব্র নিন্দা জানাই।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিএনপি নেতাদের হত্যা করার প্রতিবাদে বরিশালে শোক র‌্যালি ও সমাবেশ করেছে মহানগর বিএনপি। নগরীতে সকাল ১১ টায় এ র‍্যালী অনুষ্ঠিত হয়।

শোক র‌্যালির পূর্বে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে সামনে মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বক্তব্য রাখেন মহানগর আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক। এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ন আহবায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া, আলতাফ মাহমুদ সিকদার, হাবিবুর রহমান টিপু, কে.এম শহিদুল্লাহ, মাকসুদুর রহমান মাকসুদ, সিনিয়র সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম,আহমেদ জেকি অনুপম, সাইফুল আনাম বিপু, জাহিদুর রহমান রিপন সহ বিভিন্ন সদস্য বৃন্দ। এর আগে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে কালো পতাকা নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যলয়ে সমবেত হয় নেতাকর্মিরা। পরে শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর প্রদান সড়ক প্রদিক্ষণ করে দলীয় কার্যলয় এসে শেষ হয়।

এদিকে বিএনপির ২৫ নং ওয়ার্ড কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ করেছে একাংশের নেতাকর্মিরা। বৃহস্পতিবার দুপুরে নগরীর শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বেড় করে কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে বিএনপির দলীয় কার্যলয়ে এসে শেষ করে এক প্রতিবাদ সভা করে। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ২৫ নং ওয়ার্ডের নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গির খান, যুগ্ম আহবায়ক মারুফ, হোসেন জুয়েল, মো. সোহাগ হাওলাদার, মো. কাউসার মোল্লা, মো. কবির খান, মো. মারুফ হোসেন, নাছরিন বেগম, রিনা আক্তার, জালাল আহমেদ খান, দুলাল হাওলাদার, মো. হারুন হাওলাদার প্রমুখ।

কমিটির যুগ্ম আহবায়ক মো.জাহাঙ্গির খান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সিদ্ধান্ত ও নির্দেশনা উপেক্ষা করে ২৫ নং ওয়ার্ড আহবায়ক পকেট কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি ২৪ ঘন্টার মধ্যে বাতিলের দাবী জানানো হয়েছে। অন্যথায় যুগ্ম আহবায়ক ও সদস্যরা একযোগে পদত্যাগ করে কমিটি বাতিলের দাবীতে আন্দোলনে যেতে বাধ্য হবে বলেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ