1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
সোমবার, ২০ জুন ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

নগরীতে কিশোর গ্যাং ও ছিনতাই কারির মূলহোতা ইমন গ্রেপ্তার,বাকিরা প্রকাশ্য ঘুরছে এলাকায় প্রশাসন নিরব

  • প্রকাশিত : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৮১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক::

নগরীর মুক্তিযোদ্ধা পার্কে কিশোর গ্যাংয়ের হাতে প্রবাসীর টাকা ছিনতাই শিরোনামে সংবাদ প্রকাশের পড়ে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবার।মেট্রোপলিটন কোতোয়ালী মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী পরিবার।(১) মোঃ শুক্কর আলী (২০) পিতাঃ মৃত দেলোয়ার হোসেন, (২) রবিউল ইসলাম (রিয়াজ(২০) পিতাঃ সুমন জোমাদ্দার,(৩) জাহিদ হাসান (১৯) পিতাঃ জামাল খান (৪) ইমন (২৫) আজাহার পিতাঃ , (৫) শিপন (২০) পিতাঃ ঐ, (৬) জিয়ন (১৮) পিতাঃ সবুজ।

এদের বিরুদ্ধে মামলা দায়ের করার পরে পুলিশ সদস্যরা ভাটার খাল ঘটনা স্থান থেকে ডিবির হাতে আটক হওয়া বিশিষ্ট ইয়াবা ব্যবসায়ী রিনার, পুত্র ধর্ষন মামলার আসামী কিশোর গ্যাং লিডার ও ছিনতাই কারীর মূল হোতা ৪ নাম্বার আসামী (ইমনকসহ) ৪ জনকে গ্রেফতার করা হলেও বাকীরা ধরা ছোঁয়ার বাহিরে প্রকাশ্যে ঘুরছে এলাকায় নিরব ভূমিকায় প্রশাসন।

গত ৬ অক্টোবর রোজ বুধবার দুপুর আনুমানিক ১ঘটিকা সময় মিজান বেপারী (২০) পিতা দুলাল বেপারী। হিজলা উপজেলার মান্দার বাজার থেকে বিদেশ যাওয়ার উদ্দেশ্য ভাটারখাল এলাকায় বোনের বাসায় আসেন। বোনের বাসায় যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পরে ১৪ হাজার টাকা লুট করে নিয়ে যায়।স্থানীয় সুত্রে জানা যায়, গত ৬ অক্টোবর রোজ বুধবার দুপুরে কিছু কিশোর গ্যাংদের হাতে লাঞ্চিত হন মিজান শুধু লাঞ্চিত হয়েই থেমে নেই, পরবর্তীতে পকেটে গাঁজা দিয়ে নাটক করে পকেটে থাকা (১৪হাজার টাকা) নিয়ে যায়। ভাটার খাল এলাকার দেলোয়ার হোসেনের পুত্র শুক্কুর(,১৮) জাহিদ (১৭) পিতাঃ জামাল খান,রিমন(১৭) পিতাঃ আনোয়ার হোসেন, জিওন (১৫) পিতাঃ সবুজ হাওলাদ, রমজান (১৭) পিতাঃ তারেক গাজী, নাজমুল ও রিয়াজসহ ৮/১০ জন মিলে নগরীর অলি গলিতে ধাপিয়ে বেড়াচ্ছে।পুলিশের নাকের ডগায় থেকেও তার পরেও নজরে আসেনা তারা। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিলে বাদীপক্ষকে ইয়াবা,গাঁজা, মাদক দ্রব্য দিয়ে ফাঁসানোসহ জীবন না শের হুমকি স্বরুপ কথা বলেন।এদের রয়েছে লঞ্চঘাট এলাকায় একটি সিন্ডিকেট, রাতের আঁধারে ছিনতাই, মেয়েদের ইভটিজিং, গাঁজা,ইয়াবাসহ মাদক দ্রব্য বিক্রয়ের জন্য একটি কিশোর গ্যাং।

তাদের ফেসবুক আইডির SI P ON ও Shariya Islam Robul আইডি থেকে, মাইডে পোস্ট করা হয়েছে ধারালো অস্ত্ররের ছবি। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নিলে ভবিষ্যতে ভয়ংকর চাঁদা বাজ, মাদক দ্রব্য ব্যবসায় থেকে শুরু করে , ছিনতাই হামলা সহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে সংযুক্ত হয়ে উঠবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ