1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

কেডিসিতে যৌতুকের টাকা না পেয়ে শশুর শাশুরিকে পেটালেন জামাই!

  • প্রকাশিত : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১২১ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক ::
বরিশাল নগরীরতে কেডিসিতে যৌতুকের টাকা না পেয়ে শশুর শাশুরী ও স্ত্রীকে পেটালেন পলাশপুর ৫নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আবু সরদারের ছেলে সােহান।

গত ৮ই অক্টোবর বিকেল ৪টার সময় কেডিসি বালুরমাঠ এলাকায় এঘটনা ঘটে । এঘটনায় অভিযুক্ত সোহানের স্ত্রী রুবিনা বাদি হয়ে কোতয়ালী মডেল থানায় ৩জনকে অভিযুক্ত করে একিট অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, ১০নং ওয়ার্ড কেডিসি বালুরমাঠ এলাকার বাসিন্দা বজলু খলিফার মেয়ের সাথে ৫নং ওয়ার্ড পলাশপুর এলাকার সোহানের সাথে বিয়ে হয় । বিয়ের দেড় বছর পর তাদের ঘর আলোকিত করে একটি ছেলে সন্তান আসে । পরে সোহানের মা্য়ের কু-পরামর্শে প্রায় সময় যৌতুকের জন্য রুবিনার উপর নির্যাতন করতেন সোহান (২৪) তার মা সালেহা বেগম (৪৫) ভাই জুম্মান (২০) সহ পরিবারের একাধিক সদস্য। পরে তাদের নির্যাতনের মাত্রা বেশি বেড়ে গেলে রুবিনা আদালতে একটি মামলা দায়ের করে । বর্তমানে মামলাটি চলমান রয়েছে ।

এদিকে সেই সুবাদে সোহান ও তার পরিবার মামলার জেরে ক্ষিপ্ত হয়ে গত ৮ অক্টোবর বিকেল ৪টার সময় পলাশপুর থেকে কেডিসি এলাকায় এসে সঙ্গপঙ্গ নিয়ে রুবিনার বাবা বজলু ,মা নাজমাসহ তাকে পিটিয়ে শরীরে মারাক্তত্ব জখম করে ও বজলুর খলিফার একমাত্র আয়ের উৎস ভ্যানগাড়িটি রড দিয়ে পিঠিয়ে ভেঙে ফেলে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন ।

 

এদিকে রুবিনা আরো জানান, অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় থানা পুলিশ তাদের বিরুদ্ধে মামলা নিবে না বলে জানান। বর্তমানে রুবিনার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ