1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

বরগুনায় দাদনের টাকা চাওয়ায় জেলেকে ছুরিকাঘাত

  • প্রকাশিত : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১১৬ 0 সংবাদ টি পড়েছেন

জেলা প্রতিনিধি বরগুনা ::বরগুনার পাথরঘাটায় দাদনের টাকা চাওয়ায় ফাইজুল ইসলাম (৩৮) নামে এক জেলেকে ছুরিকাঘাত করা হয়েছে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে টেংরা বন বিভাগের অফিসের সামনে এ ঘটনা ঘটে।

জেলে ফাইজুল ইসলাম পাথরঘাটা উপজেলার বড় টেংরা এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

ফাইজুলের পরিবার সূত্রে জানা যায়, আ. খালেকের ট্রলারে মাছ ধরেন ফাইজুলের ছোটভাই ফেরদৌস। এজন্য ফেরদৌসকে ৪৫০০ টাকা দাদন দেওয়ার কথা ছিল আ. খালেকের। কিন্তু ৪০০০ টাকা পরিশোধ করলেও বাকি ৫০০ টাকা পরিশোধ করেননি খালেক। এছাড়াও ট্রলারে মাছ ধরার পর যে টাকা আয় হয়েছে সেখান থেকেও ফেরদৌসকে কম দেওয়া হয় বলে অভিযোগ স্বজনদের।

ফাইজুলের বাবা ইসমাইল হোসেন জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার রাতে আ. খালেকের কাছে দাদনের টাকা না পরিশোধ করা এবং ট্রলার থেকে আয় হওয়া ভাগের টাকা কম দেওয়ার কারণ জানতে চান ফাইজুল। এসময় খালেকের সঙ্গে ফাইজুলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে খালেক তার ছেলে মোস্তফাকে ফোন করে ডেকে আনেন। মোস্তফা এসেই ফাইজুলকে ছুরিকাঘাত করেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জাগো নিউজকে জানান, এ ঘটনায় অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। দ্রুতই তাদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ