1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব

খালেদা জিয়া সাজার ছবিটি ভাইরাল, বিপাকে স্কুল

  • প্রকাশিত : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৬৪ 0 সংবাদ টি পড়েছেন
নড়াইল প্রতিনিধি // নড়াইলের লোহাগড়ায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন ‘বেগম খালেদা জিয়া’ সাজেন। খালেদা জিয়া সাজার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় ওই কিন্ডার গর্ডেন বিদ্যালয়কে শোকজ করা হয়েছে। গত ২৭ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা আগামী ৫ কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

জানাগেছে, নড়াইলের লোহাগড়ায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লোহাগড়ার ‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ এর এক শিক্ষার্থী ওই অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন ‘বেগম খালেদা জিয়া’ সাজেন। ওই শিক্ষার্থীর খালেদা জিয়া সাজার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। পক্ষে-বিপক্ষে চলছে মন্তব্য।

এ ঘটনায় লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী গত ২৭ মার্চ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন, লোহাগড়া, নড়াইল কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আপনার প্রতিষ্ঠান ‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ কর্তৃক প্রদশিত ডিসপ্লেটি মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের সাথে সঙ্গতিপূর্ণ নয় এবং এ সংক্রান্তে জনমনে বিরুপ প্রতিক্রীয়াসহ উপজেলা প্রশাসনের ভাব মুর্তি ক্ষুন্ন হয়েছে মর্মে পরিলক্ষিত হয়।

এমতাবস্থায়, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ এ আপনার প্রতিষ্ঠান ‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ কর্তৃক প্রদর্শিত ডিসপ্লের বিষয়ে আপনার বক্তব্য আবশ্যক। এ বিষয়ে আগামী ৫ কার্যদিবসের মধ্যে লিখিত বক্তব্য নিম্ন স্বাক্ষরকারীর কার্যালয়ে দাখিল করার জন্য বলা হয়েছে।

‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ এর প্রধান শিক্ষক তসলিম উদ্দিন বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে ডিসপ্লেতে আমাদের শিক্ষার্থীরা নারী জাগারনের বিষয়টি তুলে ধরতে চেয়েছিলো। সেখানে বেগম রোকেয়া থেকে শুরু করে পর্যায়ক্রমে নারী জাগারনে যারা ভূমিকা রেখেছে তাদেরকে তুলে ধরা হয়। সেখানে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাজেন একজন। এর মধ্যে এক শিক্ষার্থী বেগম খালেদা জিয়া সেজে ছিলেন। ডিসপ্লেটি স্বাধীনতা দিবেসের সঙ্গতীপূর্ণ না হওয়ায় শোকজ করা হয়। আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জবাব দিয়েছি।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী বলেন, ওই শিক্ষা প্রতিষ্ঠানটি নারী জাগারনে যারা বিশেষ ভূমিকা রেখেছেন তাদেরকে তুলে ধরা হয়েছিলো। সেখানে বেগম রোকেয়া থেকে শুরু করে বর্তমান প্রধানমন্ত্রীসহ বিভিন্ন জনকে তুলে ধরা হয়। যেহেতেু ডিসপ্লেটি স্বাধীনতা দিবেসের সঙ্গতীপূর্ণ না হওয়ায় শোকজ করা হয়েছিলো, তারা লিখিত জবাব দিয়েছে। একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ