1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

থমথমে পঞ্চগড়, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

  • প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৭৯ 0 সংবাদ টি পড়েছেন
পঞ্চগড় প্রতিনিধি // পঞ্চগড়ে আহমদিয়া জামাতের (কাদিয়ানি) সালানা জলসা বন্ধের দাবিতে বিক্ষোভকারী ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষের পর শনিবার সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে খুলতে শুরু করে শহরের দোকাপাট। রিকশা-ভ্যানসহ অন্যান্য যানবাহন চলতে শুরু করেছে। তবে অন্য দিনের তুলনায় শহরে যান চলাচল কিছুটা কম দেখা গেছে।

এদিকে শহরের চৌরঙ্গী মোড়, জালাসি, ধাক্কামাড়া, তেতুলিয়া বাসস্ট্যান্ডসংলগ্ন এলাকায় পুলিশ ও বিজিবির সদস্যরা অবস্থান নিয়েছেন। থেমে থেমে পিকআপ ভ্যানে বসে টহল দিচ্ছেন বিজিবি ও পুলিশ সদস্যরা। এ নিয়ে জনমনে এখনো কিছুটা আতঙ্ক বিরাজ করছে।

সকালে শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে মানুষের ছোট ছোট জটলা। তাদের প্রায় সবার আলোচনার বিষয়বস্তু গতকালের সংঘর্ষের ঘটনা। শহরের সিনেমা হলের সামনে রাজমিস্ত্রি দুলাল হোসেন (৩৩) বলেন, ‘ভাই চোখের পলকে এত লোক কোথা থেকে আসিল বুঝা গেল না। কাদিয়ানিদের (আহমদিয়া) অনেকের বাড়িতে আগুন দেয়ার পাশপাশি লুটও করেছে। গরুও নাকি হারাইছে কয়েকটা। সকালে গরু খুঁজতে আমাদের বাড়ির ওদিকে কাদিয়ানিরা গেছে।’

পঞ্চগড়ের পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন, বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। শহর ও শহরতলীতে সাড়ে ৩০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি র‌্যাবের পাঁচটি টহল টিম ও বিজিবি ১৭ প্লাটুন সদস্য দায়িত্বে রয়েছেন। যেকোনো বিশৃঙ্খল পরিস্থিতি এড়াতে তারা সর্বোচ্চ সতর্কাবস্থায় আছেন।

পঞ্চগড় শহরের উপকণ্ঠে আহম্মদনগর এলাকায় আহমদিয়া জামাতের শুরু হওয়া তিন দিনব্যাপী জলসা বন্ধের দাবিতে শুক্রবার জুমার নামাজের পর শহরের চৌরঙ্গী মোড়ে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এ ঘটনায় দুজন নিহত ও পুলিশসহ অন্তত অর্ধশত মানুষ আহত হন। পরে প্রশাসনের হস্তক্ষেপে আহমদিয়াদের জলসা বন্ধ ঘোষণা করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ