1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৪ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতি‌বেদক // মাদারীপুর সদরের কুনতিপাড়া এলাকা থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। গ্রেপ্তারকৃ‌তের নাম- মো. আব্দুল মাজেদ (৩২)।

বৃহস্প‌তিবার সকা‌লে তা‌কে গ্রেপ্তার ক‌রে এটিইউর একটি চৌকস দল।

এটিইউর পু‌লিশ সুপার (‌মি‌ডিয়া এন্ড অ‌্যাওয়ার‌নেস) মোহাম্মদ আসলাম খান ব‌লেন, ২০১১ সালের ২৩ আগস্ট শাজাহানপুর উপজেলার চুপিনগর দক্ষিণ পাড়ার মাহবুবুর রহমানের ৫ বছরের ছেলে রোমান হোসেন সন্ধ্যা পৌনে ৭টা থেকে নিখোঁজ হয়। ওই ঘটনায় মাহবুবের বাবা হযরত আলী শাজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শিশুটিকে খোঁজাখুজির একপর্যায়ে ২৮ আগস্ট তাদের প্রতিবেশী মাজেদকে সন্দেহ হলে গ্রামবাসী তাকে আটক করলে মাজেদ দণ্ডপ্রাপ্ত অপর দুই আসামিসহ শিশুটিকে অপহরণ করে হত্যা করে মরদেহ সেপটিক ট্যাংকের ভেতর লুকিয়ে রাখার কথা জানায়।

পরে পুলিশের সহায়তায় সেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় মাহবুবুর রহমান বাদী হয়ে বগুড়া জেলার শাহাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

চল‌তি বছ‌রের ১৩ ফেব্রুয়ারি ওই মামলার রায়ে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ আব্দুল খালেক ও আব্দুল মাজেদকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামির একজন শাজাহানপুর উপজেলার ক্ষুদ্র কুষ্টিয়া গ্রামের মৃত আছিম উদ্দিনের ছেলে আব্দুল খালেক ভারতে পালিয়ে গে‌ছে বলে জানা যায়। গ্রেপ্তার আব্দুল মাজেদ পলাতক ছিলেন এবং দালালের মাধ্যমে ২/১ দিনের মধ্যে ভারত পালিয়ে যাওয়ার পরিকল্পনার অংশ হিসেবে মাদারীপুর অবস্থান করছি‌লেন।

ওই মামলা ছাড়াও আব্দুল মাজেদের বিরুদ্ধে পুলিশের প্রতি আক্রমণ ও গুরুতর আহত করার কারণে বগুড়া সদর থানায় মামলা ২০১৬ সা‌লের জানুয়া‌রি‌তে হয়। যা বিচারাধীন রয়েছে।

গ্রেপ্তার আব্দুল মা‌জে‌দের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ