1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর ! বরিশালে ’’শিকদার এক্সপ্রেস’ কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের শুভ উদ্বোধন বরিশালে মাতৃছায়া মানব কল্যাণ সংস্থার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ববির বহিষ্কৃত ছাত্র বাকীর খুটির জোর কোথায়, অভিযোগের তীর প্রক্টরের দিকে ভাইস চেয়ারম্যান হিসেবে খালিদ কে দেখতে চাই বাকেরগঞ্জবাসী বদরুল আলম’কে ভাইস চেয়ারম্যান পদে পেতে চায় উপজেলাবাসী জাতীয় সংসদে সংরক্ষিত আসন, বরিশাল বিভাগ থেকে আলোচনায় যারা কথিত ছাত্রলীগ নেতা জুবায়েরের খুটির জোর কোথায়! বিদ্যুৎ বিলের নামে চাঁদা কালেকশন হিজলায় নৌকার সমর্থকের হাতের রগ কাটার পর বসতঘরে অগ্নিসংযোগ

সনদ জালের অভিযোগ, চাকরি ছেড়ে পালালেন শিক্ষক

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৩ 0 সংবাদ টি পড়েছেন
নওগাঁ প্রতিনিধি // সনদ জালের অভিযোগ উঠায় চাকরি ছেড়ে দিলেন নওগাঁর সাপাহার উপজেলার আব্দুল আলিম নামে এক শিক্ষক। আব্দুল আলিম জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি সাইন্স ডিপ্লোমা পাশের সনদ দিয়ে চাকরি করতেন পার্বত্য জেলা রাঙ্গামাটির লংগদু উপজেলার ভাসান্যা আদম ইসলামী উচ্চ বিদ্যালয়ে।

তিনি লাইব্রেরী সাইন্স ডিপ্লোমার যে সনদ দিয়ে চাকরি নিয়েছিলেন তা জাল বলে অভিযোগ ওঠার পরেই কৌশলে চাকরিতে ইস্তফাপত্র পাঠিয়ে দেন তিনি।

চাকরি ছাড়া শিক্ষক মো. আব্দুল আলিম নওগাঁ জেলার সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের মো. আব্দুল রশিদের ছেলে।

প্রতিষ্ঠান সূত্রে ও কাগজপত্রের আলোকে জানা যায়, আব্দুল আলিম সহকারী শিক্ষক (তথ্যবিজ্ঞান) দীর্ঘদিন ধরে ভাসান্যা আদম ইসলামী উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরী সাইন্স ও তথ্যবিজ্ঞান ডিপ্লোমার সনদপত্র ব্যবহার করে চাকরি করে আসছেন। ২০১৫ শিক্ষাবর্ষের পাশ করা সনদ দিয়ে ২১ নভেম্বর ২০১৬ সালে যোগদান করেন এবং সে সনদ দিয়ে তিনি এমপিওভুক্ত হন। তার চাকরি নেয়া সনদপত্রের রোল নং ১৫০১৫১২, রেজিঃ নং ১৪৬২৬০০১৬১৯ এবং তার জাতীয় পরিচয়পত্র নং ৬৪১৮৬৬৩৫৭৪০৪৫। এবিষয়টি জানাজানি হওয়ার পর কৌশলে সে অসুস্থতার কথা উল্লেখ করে গত ২৯ ডিসেম্বর ২০২২ তারিখে চাকরিতে ইস্তফাপত্র পাঠিয়ে দেন।

এ বিষয়ে জানতে চাকরি ছাড়া শিক্ষক মো. আব্দুল আলিমের মুঠোফোনে একাধিক বার কল দিলেও সেটি রিসিভ না করায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে ভাসান্যা আদম ইসলামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু সুফিয়ান খান বলেন, আব্দুল আলিমের ডিপ্লোমা সনদের বিষয়টি আমার জানা ছিল না। আপনার মাধ্যমে জানার পর তাকে প্রশ্ন করলে সে কোন উত্তর না দিয়ে চাকরিতে ইস্তফাপত্র পাঠিয়ে দেন। আগামী কয়েকদিন পর মিটিং করে সে সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ