1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর ! বরিশালে ’’শিকদার এক্সপ্রেস’ কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের শুভ উদ্বোধন বরিশালে মাতৃছায়া মানব কল্যাণ সংস্থার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ববির বহিষ্কৃত ছাত্র বাকীর খুটির জোর কোথায়, অভিযোগের তীর প্রক্টরের দিকে ভাইস চেয়ারম্যান হিসেবে খালিদ কে দেখতে চাই বাকেরগঞ্জবাসী বদরুল আলম’কে ভাইস চেয়ারম্যান পদে পেতে চায় উপজেলাবাসী জাতীয় সংসদে সংরক্ষিত আসন, বরিশাল বিভাগ থেকে আলোচনায় যারা কথিত ছাত্রলীগ নেতা জুবায়েরের খুটির জোর কোথায়! বিদ্যুৎ বিলের নামে চাঁদা কালেকশন হিজলায় নৌকার সমর্থকের হাতের রগ কাটার পর বসতঘরে অগ্নিসংযোগ হিজলা-মেহেন্দিগঞ্জ নৌকার কর্মী-সমর্থকদের উপর অব্যাহত হামলা-আহত ২০-২৫!

ধর্ম যার যার দেশটা আমাদের সবার: চিফ হুইপ

  • প্রকাশিত : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৫১ 0 সংবাদ টি পড়েছেন
শিবচর প্রতিনিধি // শেখ হাসিনার সরকারের সময় সবাই যার যার ধর্ম শান্তিতে পালন করে জানিয়ে জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী বলেন, ‘আমরা মনে করি ধর্ম যার যার উৎসব সবার। ধর্ম যার যার দেশটা আমাদের সবার। মুসলমান, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ সবাই মিলেই দেশটা আমাদের। এই দেশের উন্নয়নের জন্য সবাইকে আমাদের একসঙ্গে কাজ করতে হবে।’

গতকাল শুক্রবার রাতে শিবচরে ঐতিহ্যবাহী শ্রী শ্রী কালী বাড়ি মন্দিরে ভক্তদের জন্য নবনির্মিত দ্বিতল বিশ্রামাগার ও মার্কেট উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। এরপর তিনি কালীবাড়ি রাধা কৃষ্ণ মন্দিরের ৫৬ প্রহরব্যাপী নামযজ্ঞ ও অষ্টম প্রহরব্যাপী অষ্টকালীন লীলা কীর্ত্তন পরিদর্শন করেন।

এরআগে, সন্ধ্যায় চিফ হুইপ ভদ্রাসন ক্রোকচর বনিকবাড়ি সার্বজনীন লোকনাথ বাবার মন্দিরের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এসময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো. মাসুদ আলম, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজীবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খানসহ উপজেলা পূজা উদযাপন পরিষদ ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ