1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

নকল বৈদ্যুতিক তার-ভেজাল খাদ্য, ২৩ লাখ টাকা জরিমানা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৬০ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতিবেদক // ঢাকার সাভার ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা করে নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ১২‌টি প্রতিষ্ঠানকে ২৩ লাখ টাকা জ‌রিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার র‌্যাব-১০ জা‌নিয়েছে, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে ও বিএস‌টিআইর প্রতি‌নি‌ধির উপ‌স্থি‌তি‌তে সোমবার এই ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচা‌লিত হয়।

এ সময় নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ম্যাডাম কসমেটিক্স লিমিটেডকে ৫০ হাজার, মেসার্স এলিগেন্সী ক্যাবল ফেক্টরীকে ৫ লাখ, এএমএস ফুড প্রোডক্টসকে ১ লাখ, এবিটিং ফ্লেভারড স্ফট ড্রিকংস পাউডারকে ৫০ হাজার, রমজান ফুড প্রডাক্টাসকে ২০ হাজার, ইমন কসমেটিক্সকে ১ লাখ, লিপি ইঞ্জিনিয়ারিংকে ৫ লাখ, অলিভ বাংলাদেশ লিমিটেডকে ৫ লাখ, মোজাম্মেল দই ঘরকে ১ লাখ, আল আলাক লিভিরাইজকে ১ লাখ, আলমগীর কসমেটিক্সকে ১ লাখ ও এন আর জি ক্যাবলসকে ২ লাখ টাকা ক‌রে জরিমানা করেন নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটে নির্দেশে ভ্রাম্যমাণ আদালত ২০ হাজার টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য, কসমেটিক্স জব্দ ও ধ্বংস করা হয়।

দণ্ডপ্রাপ্তরা বেশ কিছুদিন ধরে নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন মজুদ ও বাজারজাত করে আসছিল বলে প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছে র‌্যাব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ