1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা

নকল বৈদ্যুতিক তার-ভেজাল খাদ্য, ২৩ লাখ টাকা জরিমানা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতিবেদক // ঢাকার সাভার ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা করে নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ১২‌টি প্রতিষ্ঠানকে ২৩ লাখ টাকা জ‌রিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার র‌্যাব-১০ জা‌নিয়েছে, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে ও বিএস‌টিআইর প্রতি‌নি‌ধির উপ‌স্থি‌তি‌তে সোমবার এই ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচা‌লিত হয়।

এ সময় নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ম্যাডাম কসমেটিক্স লিমিটেডকে ৫০ হাজার, মেসার্স এলিগেন্সী ক্যাবল ফেক্টরীকে ৫ লাখ, এএমএস ফুড প্রোডক্টসকে ১ লাখ, এবিটিং ফ্লেভারড স্ফট ড্রিকংস পাউডারকে ৫০ হাজার, রমজান ফুড প্রডাক্টাসকে ২০ হাজার, ইমন কসমেটিক্সকে ১ লাখ, লিপি ইঞ্জিনিয়ারিংকে ৫ লাখ, অলিভ বাংলাদেশ লিমিটেডকে ৫ লাখ, মোজাম্মেল দই ঘরকে ১ লাখ, আল আলাক লিভিরাইজকে ১ লাখ, আলমগীর কসমেটিক্সকে ১ লাখ ও এন আর জি ক্যাবলসকে ২ লাখ টাকা ক‌রে জরিমানা করেন নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটে নির্দেশে ভ্রাম্যমাণ আদালত ২০ হাজার টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য, কসমেটিক্স জব্দ ও ধ্বংস করা হয়।

দণ্ডপ্রাপ্তরা বেশ কিছুদিন ধরে নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন মজুদ ও বাজারজাত করে আসছিল বলে প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছে র‌্যাব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ