1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল

ভারত জোড়ো যাত্রায় হাঁটতে হাঁটতেই কংগ্রেস সাংসদের মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৩ 0 সংবাদ টি পড়েছেন
আন্তর্জাতিক ডেস্ক // ভারত জোড়ো যাত্রার মাঝেই মৃত্যু হল কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরির। শনিবার পাঞ্জাবের লুধিয়ানায় ভারত জোড়ো যাত্রায় যোগ দিয়েছিলেন তিনি, হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় আজকের জন্য ভারত জোড়ো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, চলতি সপ্তাহেই পাঞ্জাবে প্রবেশ করেছে রাহুল গান্ধীর নেতৃত্বাধীন ভারত জোড়ো যাত্রা। শনিবার সকালে পঞ্জাবের ফিলৌর দিয়ে যাচ্ছিল ভারত জোড়ো যাত্রা। এসময় সেখানে উপস্থিত ছিলেন পাঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরি। হঠাৎই তিনি অসুস্থবোধ করেন, তার হৃৎস্পন্দন বেড়ে যায়। সঙ্গে সঙ্গেই অ্যাম্বুলেন্সে করে তাকে ফাগওয়ারার ভির্ক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যেই একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, ওই সাংসদ অসুস্থ হওয়ার পরই সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পদযাত্রার মাঝখান দিয়েই এগিয়ে যায় সেই অ্যাম্বুলেন্স। পথেই ওই সাংসদের মৃত্যু হয়েছে বলে ধারণা চিকিৎসকদের।

এদিকে সাংসদের মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে ছুটে যান রাহুল গান্ধী। আজকের জন্য ভারত জোড়ো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেন তিনি।

সন্তোখ সিংয়ের মৃত্যুর খবর পেয়ে টুইটে শোক প্রকাশ করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। তিনি পাঞ্জাবীতে লেখেন, পাঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরির মৃত্যুর খবর পেয়ে অত্যন্ত দুঃখিত। তার আত্মার শান্তি কামনা করি।

উল্লেখ্য, দেশজুড়ে জনসংযোগ কর্মসূচি হিসাবে ভারত জোড়ো যাত্রার সূচনা করে কংগ্রেস। এই পদযাত্রার নেতৃত্ব দিচ্ছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। গত বছরের ৭ সেপ্টেম্বর দক্ষিণ ভারতের কন্যাকুমারী থেকে এই পদযাত্রার সূচনা হয়। আগামী ৩০ জানুয়ারি জম্মু-কাশ্মীরে প্রবেশ করে এই যাত্রা শেষ হবে।

সূত্র: এনডিটিভি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ