1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

বানারীপাড়ায় নৌযান শ্রমিক নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৫৪ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্কঃ মসগুনি রাস্তা দখল করে দালান নির্মাণকে কেন্দ্র করে বানরীপাড়া উপজেলার পশ্চিম জিরার কাঠি গ্রামে এক নৌযান শ্রমিক নেতাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। 

গত (১০জানুয়ারি) মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় পশ্চিম জিরার কাঠি কোনের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতের নাম সাখওয়াত হোসেন হানিফ। সে ওই গ্রামের বাসিন্দা মৃত আব্দুল গনি হাওলাদারের ছেলে ও বাংলাদেশ লঞ্চ লেবার অ্যাসোসিয়েশন ঢাকা গাবতলী শাখার সভাপতি এবং ইট বালু ব্যবসায়ী।

বর্তমানে তিনি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহত হানিফ অভিযোগে জানান, ঘটনার দিন বিকেলে আমাদের বাড়ির মসগুনি চলাচলের রাস্তা আটকিয়ে জোরপূর্বক দালান নির্মাণ করে একই গ্রামের নয়ন হাওলাদার ও তার পরিবারের লোকজন। এ সময় আমি জিজ্ঞাসাবাদ করতে গেলে ক্ষিপ্ত হয়ে নয়ন হাওলাদার, ভাই খোকন হাওলাদার,মা শেফালী বেগম, বোন মাসুমা,হাফিজা ও ইতিসহ কয়েকজন পরিকল্পিতভাবে আমাকে প্রথমে শাবল দিয়ে পেটায়।

এরপর আমাকে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে রামদা এবং চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। 

জানাযায়, হানিফের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক বানরিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক।

তবে অবস্থার অবনতি হলে যে কোন সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন,ওই বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ