1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
তাসরিফুল হিকমাহ প্রি-ক্যাডেট মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে হেফজ সবক প্রদান বাবুগঞ্জ উপজেলা নির্বাচন/ ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ গৌরনদী উপজেলা নির্বাচন/ হারিছের পক্ষে গণজোয়ার, অপেক্ষা ভোটগ্রহণে! বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা !

বানারীপাড়ায় নৌযান শ্রমিক নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৬১ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্কঃ মসগুনি রাস্তা দখল করে দালান নির্মাণকে কেন্দ্র করে বানরীপাড়া উপজেলার পশ্চিম জিরার কাঠি গ্রামে এক নৌযান শ্রমিক নেতাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। 

গত (১০জানুয়ারি) মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় পশ্চিম জিরার কাঠি কোনের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতের নাম সাখওয়াত হোসেন হানিফ। সে ওই গ্রামের বাসিন্দা মৃত আব্দুল গনি হাওলাদারের ছেলে ও বাংলাদেশ লঞ্চ লেবার অ্যাসোসিয়েশন ঢাকা গাবতলী শাখার সভাপতি এবং ইট বালু ব্যবসায়ী।

বর্তমানে তিনি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহত হানিফ অভিযোগে জানান, ঘটনার দিন বিকেলে আমাদের বাড়ির মসগুনি চলাচলের রাস্তা আটকিয়ে জোরপূর্বক দালান নির্মাণ করে একই গ্রামের নয়ন হাওলাদার ও তার পরিবারের লোকজন। এ সময় আমি জিজ্ঞাসাবাদ করতে গেলে ক্ষিপ্ত হয়ে নয়ন হাওলাদার, ভাই খোকন হাওলাদার,মা শেফালী বেগম, বোন মাসুমা,হাফিজা ও ইতিসহ কয়েকজন পরিকল্পিতভাবে আমাকে প্রথমে শাবল দিয়ে পেটায়।

এরপর আমাকে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে রামদা এবং চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। 

জানাযায়, হানিফের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক বানরিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক।

তবে অবস্থার অবনতি হলে যে কোন সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন,ওই বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ