1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

জয়পুরহাটে জামায়াতের মিছিল থেকে ককটেল নিক্ষেপ, ৩ পুলিশ আহত

  • প্রকাশিত : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৬১ 0 সংবাদ টি পড়েছেন
জয়পুরহাট প্রতিনিধি // জামায়াতের ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাট সদর উপজেলার বামনপুর সগুনা এলাকায় মিছিল করার সময় পুলিশকে লক্ষ্য করে জামায়াত-শিবির নেতাকর্মীরা ককটেল নিক্ষেপ করেছে বলে জানা গেছে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। এসময় পুলিশ ৬ রাউন্ড ফাঁকাগুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে সেখানে অভিযান চালিয়ে সদর উপজেলা জামায়াতের নায়েবে আমির শাহ আলম দেওয়ান, জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদসহ জামায়াত-শিবিরের ১২ নেতা কর্মীকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ৬টি ককটেল, রড, লাঠিসোঠা, ৬টি মোটরসাইকেল, ৬টি সাইকেল ও কর্মসূচির ব্যানার উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলা জামায়াতের নায়েবে আমির শাহ আলম দেওয়ান, জামায়াত নেতা নাহিদুল ইসলাম, জামায়াত কর্মী শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম, জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, শিবির কর্মী মারুফ, মেহেদী হাসান, মেশকাত শরীফ, সোহরাব আলী, মেসি ড্রাইভার শিপন ও নুর নবী।

আহত তিন পুলিশ সদস্যরা হলেন, জেলা গোয়েন্দা পুলিশের এসআই আমিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, এএসআই মাহমুদ। তাদের আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও জেলা জামায়াতের আমির ফজলুর রহমান সাঈদ ও পাঁচবিবি উপজেলা উপজেলা জামায়াতের সভাপতি ইমরান হোসেনসহ অজ্ঞাত ৬০/৭০ জন নেতাকর্মী পলাতক রয়েছে।

জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, শনিবার ভোরে সদর উপজেলার বামনপুর-সগুনা এলাকায় জামায়াত-শিবিরের ৭০/৮০ নেতাকর্মীরা মিছিল করছিলো। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে ও সংঘর্ষে লিপ্ত হয়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। এসময় পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একইসাথে জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ৬টি ককটেল, রড, লাঠিসোঠা, ৬টি মোটরসাইকেল, ৬টি সাইকেল ও কর্মসূচির ব্যানার উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ