1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:২২ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান

  • প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৪১ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন ডেস্ক // সৌদি আরবে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাংকি’ সিনেমার শ্যুট শেষ করে পবিত্র মক্কা নগরীতে গেলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। শুটিংয়ের জন্য সৌদিতে রয়েছেন এত দিন, অথচ মক্কা না ঘুরে চলে যাবেন, তা কি হয়!

গতকাল বৃহস্পতিবার রাত থেকে শাহরুখের ওমরাহ পালন করার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ছবিতে উস্কোখুস্কো চুল নিয়েই ওমরাহতে অংশ নিতে দেখা যায় শাহরুখকে। ভিড়ের মধ্যেই অনেকগুলো ছবি ভাইরাল হয়েছে তার।

এদিকে শাহরুখকে ওমরাহ পালন করতে দেখে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মন্তব্যের বন্যা। একজন লিখেছেন, ‘আমিই এটা দেখে ইমোশনাল হয়ে পড়েছি। আল্লাহ শাহরুখ ও তার পরিবারকে সবসময় রক্ষা করুক।’

অন্যজন লিখেছেন, ‘এই পূণ্যস্থানে যাওয়ার যে ইচ্ছে শাহরুখের ছিল তা পূরণ হয়েছে দেখে আমরাও খুব খুশি।’ তৃতীয়জন লিখেছেন, ‘আল্লাহর দোয়া যেন শাহরুখের উপরে এভাবেই থাকে শেষ দিন পর্যন্ত, আমরা সবাই তাই চাই।’

আমির খান থেকে দিলীপ কুমার- এর আগে একাধিক বলি তারকাকে হজ আর ওমরাহ পালন করতে দেখা গেছে। এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ নিজেও জানিয়েছিলেন, ছেলে আরিয়ান আর মেয়ে সুহানাকে নিয়ে হজ করার ইচ্ছে আছে তার। যদিও শাহরুখের সঙ্গে আরিয়ান বা সুহানা ছিলেন কি না তা স্পষ্ট নয়।

গত বুধবার শুটিং শেষে মরুভূমির মাঝখানে দাঁড়িয়ে ভিডিও রেকর্ড করেছিলেন শাহরুখ। বলেছিলেন, ‘ডাংকির কাজ করে মন ভাল হয়ে গেল। সৌদিতে খুব আরামে শুটিং করা গেল। এর চেয়ে আর আনন্দের কী হতে পারে!’

এ সময় তার চোখে-মুখে ফুটে ওঠে তৃপ্তি। দর্শনীয় স্থানে শ্যুট করতে দেওয়ার জন্য সৌদির সংস্কৃতি মন্ত্রণালয়কেও ধন্যবাদ দেন তিনি। জানা গেছে, মক্কা থেকে শাহরুকের জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভালে যাওয়ার কথা রয়েছে।

পাঁচ বছর পর শাহরুখকে বড়পদার্য় দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায়। সম্প্রতি এই অ্যাকশন থ্রিলারের পোস্টার প্রকাশ্যে এনেছেন তিনি, যাতে দেখা গেছে দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামকেও। সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা।

পাঠান ছাড়াও শাহরুখের হাতে আছে দক্ষিণী সিনেমার পরিচালক আটলির ‘জওয়ান’, যা মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালের ২ জুন। এতে শাহরুখের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতি ও নয়নতারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ