1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
তাসরিফুল হিকমাহ প্রি-ক্যাডেট মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে হেফজ সবক প্রদান বাবুগঞ্জ উপজেলা নির্বাচন/ ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ গৌরনদী উপজেলা নির্বাচন/ হারিছের পক্ষে গণজোয়ার, অপেক্ষা ভোটগ্রহণে! বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা !

বাংলাদেশে এসে ‘থাপ্পড়’ কাণ্ডে জড়িয়েছিলেন নোরা ফাতেহি!

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৭৯ 0 সংবাদ টি পড়েছেন
বিনোদন ডেস্ক // বলিউডের আইটেম কন্যা নোরা ফাতেহি মানেই যেন আলোচনা। সম্প্রতি বাংলাদেশে এসে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। এ সফর নিয়েও কম আলোচনা-সমালোচনা হয়নি। তবে অন্য এক ঘটনায় আবারও আলোচনায় এলেন এই আইটেম গার্ল।

নোরা এবার দ্বিতীয়বারের মতো ঢাকায় সফরে এলেও প্রথম সফরে এসেছিলেন অনেক বছর আগে আর সেসময় তার সঙ্গে চড় মারামারির ঘটনা ঘটেছিল অর্থাৎ ‘থাপ্পড়’ কাণ্ড। ভারতীয় গণমাধ্যম ‘হিন্দুস্তান নিউজ হাব’ প্রকাশিত সংবাদে এমনটাই জানা গেছে।

প্রকাশিত খবরে জানা যায়, নোরার প্রথমবারের ঢাকা সফর তেমন আনন্দদায়ক ছিল না। সে সময়ে এক সহকর্মী অভিনেতার চড় খেয়েছিলেন নোরা। যদিও এই চড়ের জন্য দায়ী ছিলেন নোরা নিজেই। কেননা ওই সহ–অভিনেতাকে প্রথমে তিনিই চড় দিয়েছিলেন।

বর্তমানে নোরা ফাতেহি তার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন। তার ছবির প্রচারণার অংশ হিসেবে আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি হাজির হয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে। এ শোতে তিনি চড় খাওয়ার তিক্ত অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।

এ প্রসঙ্গে নোরা ফাতেহি জানান, বাংলাদেশে শুটিং করার সময় এক সহকর্মী তার সঙ্গে খারাপ আচরণ করে ছিলেন। ঘটনার একপর্যায়ে তিনি তাকে চড় মারেন।

ঘটনা এখানেই শেষ নয়, সেই সহকর্মীও চড় খেয়ে থেমে থাকেননি। তিনিও প্রতিশোধ নিতে নোরাকে পাল্টা চড় মারেন। ফলে তাদের মধ্যে তুমুল ঝগড়াও হয়।

নোরা আরও বলেন, আমি তাকে দ্বিতীয়বার চড় মারলে সে আমার চুল টেনে ধরেন।

তবে নোরা ও তার সহকর্মীর মধ্যে এই ঝগড়া বড় কোনো ঝামেলায় রূপ নেওয়ার আগেই পরিচালক এসে তাদের দুজনকে থামিয়ে দেন। কিন্তু কী কারণে এই চড় মারামারি ঘটনা ঘটেছে তা তারা প্রকাশ করেননি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ