1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

রাজ-মিমের অতি মাখামাখি আমার লাইফে ঝামেলা করছে: পরীমণি

  • প্রকাশিত : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি হঠাৎ স্বামী শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির ওপর চটেছেন। মিম ও রাজের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্ক রয়েছে বলে বুধবার ৯ নভেম্বর) রাতে ফেসবুকে পোস্ট করেন পরী।

পোস্টে রায়হান রাফিকে দালাল বলেও মন্তব্য করেন এই চিত্রনায়িকা। এদিকে বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে পরীমণি সামাজিকমাধ্যমে একটি স্ট্যাটাসও দেন। যে স্ট্যাটাসে পরীমণি দাবি করেন, মিমের কারণে তার সংসার তছনছ হতে চলেছে।

স্ট্যাটাসে মিমের উদ্দেশ্যে পরীমণি বলেন, ‘কিছু বিষয় ক্লিয়ার করি, এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা ১০ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সবখানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও।

তোমার মাও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই বিষয় নিয়ে কতো কথা বলল। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। ’

মিমের কারণে পরীমণির সংসারে ঝামেলা হচ্ছে উল্লেখ করে পরীমণি বলেন, ‘কিন্তু বিশ্বাস করো ভাই মিম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।

এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে।

আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো। আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। ’ সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা মুক্তি পায়। সেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন রাজ ও মিম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ