1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

কেন এত খেপলেন পরী?

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৪ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // ঢাকাই সিনেমার তারকাদের নিয়ে যেন আলোচনা-সমালোচনা থামছেই না। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে একের পর এক বিষয় নিয়ে শোবিজ অঙ্গন সরগরম। ক’দিন আগের কথা, সিনেমার সুপারস্টার শাকিব খান ও বুবলীকে নিয়ে মুখরিত ছিল পুরো শোবিজ। সেখানে যোগ হয়েছিল আরেক চিত্রনায়িকা পূজা চেরির নামটিও।

তার আগে নির্মাতা রায়হান রাফিকে জড়িয়ে হয়েছে নানা আলোচনা। আর সেই আলোচনায় তমা মির্জার নামটিও চলে আসে। কথা রটে, চুটিয়ে প্রেম করছেন তারা। তাদের প্রেমে তৃতীয় পক্ষের আগমনের কারণে বেড়িয়ে আসে আড়ালে থাকা দ্বন্দ্বের কথা। যদিও বিষয়টি শুধু গুজব বলে উড়িয়ে দেন এই নির্মাতা ও নায়িকা।

এবার আসার যাক, বর্তমান প্রসঙ্গে। হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি কিছুদিন আগে ‘দামাল’ সিনেমার একটি প্রচারণাকে কেন্দ্র করে নিজের রাগ উগড়ে দেন ফেসবুকে। সোজাসাপ্টা এই নায়িকা সিয়াম আহমেদকে নিয়ে কথা বলে অভিযোগের অদৃশ্য আঙ্গুল তুলে দেন তার স্বামী শরিফুল রাজের দিকে। সঙ্গে চলে আসে নায়িকা বিদ্যা সিনহা মিমের কথাও।

সেসময় পরী তার ফেসবুকে লিখেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

পরীর এ কথা বলার পেছনে মূল কারণ হলো, গেল ১১ অক্টোবর ‘দামাল’র প্রচারণা অনুষ্ঠানে মিমের হাত ধরে রেখেছিল রাজ। সেই মঞ্চে হাজির ছিলেন সিনেমার আরেক নায়ক সিয়াম আহমেদও।

এর কয়েকদিন আগে মিম তার ফেসবুকে লিখেছিলেন, ‘অহংকার পতনের মূল। শুধু অপেক্ষা করুন এবং দেখুন।’ তবে কাকে উদ্দেশ্য করে একথা বলেছেন সেটি পরিষ্কার করেননি তিনি। যদিও পরবর্তী সময়ে তিনি জানান, কাউকে উদ্দেশ্য বা কোনো কিছু ভেবে কথাগুলো লিখেননি মিম।

তবে আজ বৃহস্পতিবার শুরুর লগ্নে পরীমনির একটি স্ট্যাটাস ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য। এই নায়িকা নির্মাতা রায়হান রাফিকে ট্যাগ করে লিখেছেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’

এরপর মিমকে ট্যাগ করে লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল!’

সবশেষ নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই নায়িকার ভাষ্য, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

পরীর এমন পোস্টের পর থেকেই শোবিজে চলছে তুমুল আলোচনা। পরীর কথায় দানা বেঁধেছে রহস্য। ধরণায় ধরা দিয়েছে অনেক কিছু!

বিষয়টি নিয়ে পরীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘এখন মুড নেই কথা বলার।’ নির্মাতা রায়হান রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কিছু জানি না, জানার চেষ্টা করছি।’ আর মিমকে বেশ কয়েকবার ফোন দিয়েও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সবশেষে এখন সময়ের অপেক্ষা। কী কারণে পরী এমন স্ট্যাটাস দিলেন তার উত্তর খুব শিগগিরই পাওয়া যাবে বলে অনেকেই ধারণা করছেন। কারণ পরী কোনো কথা বেশিদিন গোপন রাখতে পারেন না! এটা তার পরিচিতজনরা সবাই জানেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ