1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ছাত্রীকে বিয়ে করতে ছেলে হলেন শিক্ষক!

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৫১ 0 সংবাদ টি পড়েছেন
অনলাইন ডেস্ক // ছাত্রীকে বিয়ে করতে নিজের লিঙ্গ পরিবর্তন করেছেন এক স্কুল শিক্ষক। গত রোববার তিনি তার ছাত্রীকে বিয়েও করেছেন। ভারতের রাজস্থানে ঘটেছে এই ঘটনা। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, মীরা নামে ভারতপুরের ওই নারী শরীরচর্চার শিক্ষক ছিলেন। তিনি কল্পনা ফৌজদার নামে তার এক ছাত্রীর প্রেমে পড়েন। শেষমেশ কল্পনাকে বিয়ে করার জন্য অপারেশনের মাধ্যমে নিজের লিঙ্গ পরিবর্তন করেছেন।

মীরা এখন নাম পরিবর্তন করে হয়েছেন আরভ কুন্তাল। তিনি সাংবাদিকদের বলেন, ভালোবাসায় সবকিছু ন্যায়সঙ্গত, তাই আমি আমার লিঙ্গ পরিবর্তন করেছি।

স্কুলে শারীরিক শিক্ষার ক্লাসে কল্পনার সঙ্গে দেখা হয় মীরার। কল্পনা রাষ্ট্রীয় পর্যায়ে কাবাডি খেলেন এবং আগামী জানুয়ারিতে আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে খেলতে দুবাই যাওয়ার কথা আছে কল্পনার।

স্কুলের মাঠে আলাপকালে আরভ কল্পনার প্রেমে পড়েন বলে জানান। সেইসঙ্গে তিনি সবসময় একজন ছেলে হতে চাইতেন। আরভ বলেন, আমি মেয়ে হিসেবে জন্ম নিয়েছি কিন্তু সবসময় নিজেকে ছেলে ভাবতাম। আমি সবসময় আমার লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচার করতে চেয়েছিলাম। ২০১৯ সালের ডিসেম্বরে আমার প্রথম অস্ত্রোপচার করা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, কল্পনাও অনেক দিন থেকে আরভের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলে জানান। এমনকি আরভের লিঙ্গ পরিবর্তনের আগেও কল্পনা তাকে বিয়ে করতে চাইতেন।

কল্পনা বলেন, শুরু থেকেই আমি তাকে ভালবাসতাম। এমনকি সে যখন সার্জারি করেনি, তখনই আমি তাকে বিয়ে করতে চাইতাম। তার সার্জারির সময় আমি একসঙ্গে যাই। ভারতে যদিও এমন বিয়ে বিরল, তবুও তাদের বাবা-মা মেনে নিয়েছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ