1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

ভোট কেন্দ্রের সামনে থেকে চাকুসহ যুবক আটক

  • প্রকাশিত : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৬৭ 0 সংবাদ টি পড়েছেন
টাঙ্গাইল প্রতিনিধি // টাঙ্গাইলের গোপালপুরে নগদা শিমলা ইউনিয়নে উপ‌নির্বাচনে ভোট কেন্দ্রের সামনে থেকে ধারালো চাকুসহ এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক স্বপন আলী (২২) একই ইউনিয়নের রায়ের মাকুল্যা গ্রামের ইমান আলীর ছেলে। তিনি পেশায় মুদি ব্যবসায়ী।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নগদা শিমলা ইউনিয়নের মাকুল্যা সরকারি বিদ্যালয়ের কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করা হয়।

গোপালপুর থানার এস আই মো. মাসুদ রানা বলেন, ভোট কেন্দ্রের সামনে স্বপন আলী ধারালো চাকু ও জিআই পাইপ নিয়ে মহড়া দিচ্ছিল। খবর পেয়ে তাকে কেন্দ্রের সামনে থেকে আটক করা হয়।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হো‌সেন ব‌লেন, সুষ্ঠু ও সুন্দরভা‌বে ভোটগ্রহণ হ‌চ্ছে। এক‌টি কেন্দ্র থে‌কে এক যুবক‌কে ধারালো চাকুসহ আটক করা হ‌য়ে‌ছে। আইনি প্রক্রিয়া চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ