1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ধামরাইয়ে ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

  • প্রকাশিত : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৫৯ 0 সংবাদ টি পড়েছেন
সাভার প্রতিনিধি // সাভারের ধামরাইয়ে পঞ্চাশোর্ধ এক সবজি বিক্রেতা কর্তৃক ৮ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটি আহত অবস্থায় সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ ওয়াহেদ পারভেজ।

এর আগে গত শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে বাড়ীর পাশের জমির একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করে রতন কুমার সাহা নামের ওই সবজি বিক্রেতা। অভিযুক্ত রতন কুমার সাহা (৫৫) ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে। সে পেশায় একজন সবজি বিক্রেতা।

এই বিষয়ে শিশুটির মা সীমা বেগম বলেন, আমার মেয়েকে রতন সাহা ধর্ষণ করার পর বাসায় এসে গুরুতর অসুস্থ হয়ে যায়। পরে আমরা স্থানীয় ঠান্ডু মেম্বারকে বিষয়টি জানালে তিনি আমাকে আর অভিযুক্ত রতন সাহাকে ডেকে আমার হাতে ৫ হাজার দিয়ে মহিলা মেম্বার রওশনারা আক্তার এবং অভিযুক্ত রতন সাহার ছেলে লিটন সাহাকে সঙ্গে করে হাসপাতালে পাঠায়। তারাই সেখানে চিকিৎসার যাবতীয় খরচ বহন করেছেন।

তিনি আরো জানান, ঠান্ডু মেম্বার আমাকে বলেছিলেন আমার মেয়ে সুস্থ হলে বিষয়টি তিনি মিমাংসা করে দিবেন। কিন্তু তারা আমার মেয়ের আর কোন খোঁজ খবর নেয়নি তাই আজকে থানায় এসেছি অভিযোগ করতে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

 

এই বিষয়ে নান্নার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম ঠান্ডুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি মীমাংসা চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনার পরদিন বিষয়টি নিয়ে উভয়পক্ষ আমার কাছে এসেছিলো। পরে আমি আহত শিশুটিকে অভিযুক্তের কাছ থেকে দুই হাজার এবং আমার নিজ থেকে তিন হাজার টাকা দিয়ে দ্রুত হাসপাতালে পাঠাই।

বিষয়টি পুলিশকে অবহিত করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন আজকে জানিয়েছি। তবে ঘটনা জানার সাথে সাথে পুলিশকে না অবহিত করে চারদিন পর কেন জানালেন এমন প্রশ্ন করলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

এই বিষয়ে ধামরাই থানার (ওসি তদন্ত) মোহাম্মদ ওয়াহেদ পারভেজ বলেন, ভুক্তভোগী শিশুটির মা আজ রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ