1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
তাসরিফুল হিকমাহ প্রি-ক্যাডেট মাদ্রাসার ৫ শিক্ষার্থীকে হেফজ সবক প্রদান বাবুগঞ্জ উপজেলা নির্বাচন/ ফারজানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষ, প্রচারণায় বাধার অভিযোগ গৌরনদী উপজেলা নির্বাচন/ হারিছের পক্ষে গণজোয়ার, অপেক্ষা ভোটগ্রহণে! বাকেরগঞ্জে বিএনপি নেতা শাহীনকে দিয়ে চাঁদা তুলছেন চেয়ারম্যান খোকন মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগে চক্ষু রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা !

মসজিদের ইমামকে নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ১৫

  • প্রকাশিত : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৭৮ 0 সংবাদ টি পড়েছেন
যশোর প্রতিনিধি // যশোরের ঝিকরগাছায় একটি মক্তবের হুজুর ও মসজিদের ইমামকে ‘রাখা না রাখার’ বিষয়ে মতপার্থক্যের জেরে গ্রামবাসীর দুইপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে।

গতকাল শুক্রবার জুম্মার নামাজের সময় উপজেলার দেউলি আতিয়ার রহমান খান ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মসজিদের মুসুল্লিদের মাঝে এই ঘটনাটি ঘটে। বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

সংঘর্ষে মারাত্মকভাবে আহত দেউলি গ্রামের সেলিম হোসেন (৪০), শাহিন রিপন হোসেন (৩০), আব্দুল্লাহ (২০), হযরত আলী (৫৫), ইশারত আলী (৫২) ও নূর হোসেনকে (৩৫) ঝিকরগাছা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে ইনচার্জ কামরুজ্জামান বলেন, মাওলানা আব্দুর রউফ (৫০) দীর্ঘদিন ধরে ওই মাদ্রাসায় শিক্ষকতা করে আসছেন। কিছুদিন তিনি অসুস্থ হওয়ায় গ্রামের একটি গ্রুপ তাকে সরিয়ে দিতে চাইলে গ্রামবাসী দুই ভাগে বিভক্ত হয়ে মসজিদের ভেতরে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে তা সংঘর্ষে রুপ নেয়। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। আহতদের ছয়জনের অবস্থা মারাত্মক হওয়ায় তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় হাজিরবাগ ইউপি সদস্য হুমায়ুন কবির বলেন, এই মসজিদ ও মক্তবের হুজুর নিয়ে বেশ কিছুদিন ধরে গ্রামবাসীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। আমরা দ্বন্দ্ব নিরসনের চেষ্টাও করেছিলাম, কিন্তু পরিস্থিতি ঘোলাটে হয়ে গেলো।

হাজিরবাগের ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু বলেন, মক্তব ও মসজিদের জমিজমা সংক্রান্ত বিরোধ ও টাকা পয়সা নিয়ে মূলত এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ নিয়ে কয়েক দফা বসাবসিও করা হয়েছে।

ইনচার্জ কামরুজ্জামান বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নজরুল ইসলাম ও সাইদুল ইসলামকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কেউ এখনও মামলা করেনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ