1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

রশিক্ষণ কাজে লাগিয়ে গাড়ি চালাতে হবে : ডিডি বিআরটিএ

  • প্রকাশিত : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৯৫ 0 সংবাদ টি পড়েছেন

জুবায়ের ইসলাম // দুর্ঘটনা মুক্ত নিরাপদ সড়ক উপহার পেতে সবাইকে সড়ক আইন মেনে চলার অনুরোধ করেছেন বরিশাল বিআরটিএ এর উপ-পরিচালক মোঃ জিয়াউর রহমান। ২৯ মার্চ রোজ বুধবার নগরীর মহিলা প্রশিক্ষণ কেন্দ্রে ( টিটিসি) সার্কেল অফিস কর্তৃক আয়োজিত পেশাদার গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

এছাড়াও উক্ত সভায় পরিবহন শ্রমিকদের উন্নয়নে সরকারের পক্ষ থেকে গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন।

 

 

উন্নত সড়ক নির্মাণ করার পাশাপাশি নির্দিষ্ট দূরত্ব পর পর চালকদের বিশ্রামাগার তৈরির পরিকল্পনার কথা চালকদের কাছে অবহিত করেন। প্রশিক্ষণে উপস্থিত চালকদের উদ্দেশ্যে তিনি আরও বলেন,, নিজের পরিবারের মানুষের কথা চিন্তা করে হলেও দ্রুত গতিতে গাড়ি চালানো থেকে বিরত থাকুন। ওভার টেকিং, ড্রাইভিং করার সময় মোবাইল ফোনে কথা বলা পরিহার করে সিট বেল বেঁধে ও ত্রুটি মুক্ত গাড়ি চালাবেন। মনে রাখবেন যত গতি তত ক্ষতি সুতরাং আপনার একটু অসচেতন অন্য একটি মানুষ অথবা পরিবারের সাড়া জীবনের কান্নার কারন হতে পারে। তাই নিজের প্রিয় সন্তানের কথা চিন্তা করে হলেও গতি পরিহার করুন।

 

 

 

আমরা চালক ও পথচারীরা সবাই যদি সড়ক আইন মেনে চলি তাহলে দূর্ঘটনা অনেকটাই রোধ করা সম্ভব হবে বলে আমি বিশ্বাস করি। পেশাদার গাড়ি চালকদের দক্ষতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ কর্মশালায় আরও উপস্থিত ছিলেন,, সহকারী পরিচালক বরিশাল বিআরটিএ মোঃ শাহ -আলম, লাইসেন্স পরিদর্শক মোঃ ইকবাল হোসেন, জেলা পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মোঃ ফোরকান হোসেন , অফিস সহকারী বিআরটিএ মোঃ নাসির উদ্দীন, আনসার সদস্য মোঃ ওহিদুল ইসলামসহ অন্যান্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ