1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

১১ই নভেম্বর উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন-পুলিশ কমিশনার

  • প্রকাশিত : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৭২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সোমবার এয়ারপোর্ট থানাধীন রায়পাশা-কড়াপুর ইউনিয়নের নির্বাচনী এলাকা ও ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন করেন বিএমপি’র পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার ।

নির্বাচনী এলাকা ও ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন করে স্থানীয় ভোটারদের সাথে আলোচনাকালে তিনি বলেন, আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ আপনাদেরকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেব। আপনারা সকলে উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন। নির্বাচনে বিশৃংখলা ঘটাতে পারে, এমন কোনো ষড়যন্ত্র সম্পর্কে কোন তথ্য জানার সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করুন।

আপনাদের কাছে সংশ্লিষ্ট বিট অফিসার সহ সকল ঊর্ধ্বতন অফিসারদের নম্বর রয়েছে ৯৯৯ রয়েছে। উল্লেখ্য যে, ভয়-ভীতির ঊর্ধ্বে থেকে উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফূর্ত ভাবে সকলের অংশগ্রহণের মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বিএমপি কমিশনার মহোদয় এর নেতৃত্বে প্রার্থী ও সাধারণ ভোটারদের মাঝে ধারাবাহিকভাবে সচেতনতা মূলক প্রচারনা চালিয়ে আসছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশনস্ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপঃ এন্ড প্রসিকিউশন মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম-সেবা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার-কাউনিয়া ও এয়ারর্পোট জোন মোঃ রবিউল ইসলাম শামিম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার/এস্টেট ট্রান্সপাের্ট) জনাব মােঃ ইব্রাহীম সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা বৃন্দ, স্থানীয় ভোটার ও প্রার্থীগণ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ