1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ঝালকাঠিতে বিএনপির কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১০৫ 0 সংবাদ টি পড়েছেন

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠিতে বিএনপির দু’টি কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে জেলা বিএনপি। মঙ্গলবার দুপুরে শহরের ইউসুফ কমিশনার সড়কে দলীয় কার্যালয়ের সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন অভিযোগ করেন, সোমবার সন্ধ্যায় ১৫-২০টি মোটরসাইকেলে করে এসে জয় বাংলা স্লোগান দিয়ে জেলা বিএনপির প্রধান কার্যালয়ে হামলা চালিয়ে আসবাবপত্র, জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের ছবিসহ সাইনবোর্ড ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে তারা আমতলা সড়কে বিএনপির আরেকটি কার্যালয়েও ভাঙচুর করেছে। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে জানিয়ে তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরসহ দলের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ