1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি

পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রেমের টানে ধর্মান্তরিত হয়ে মুসলিম যুবককে বিয়ে

  • প্রকাশিত : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১১৪ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্ক:: পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রেমের টানে নিজ সনাতন ধর্ম ত্যাগ করে ধর্মান্তরিত হয়ে মুসলমান যুবক মোঃ খোকনকে বিয়ে করেছেন সরকারী সুবিদখালী কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী জয়ন্তী রানী মালা (১৮)।
পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রেমের টানে নিজ সনাতন ধর্ম ত্যাগ করে ধর্মান্তরিত হয়ে মুসলমান যুবক মোঃ খোকনকে বিয়ে করেছেন সরকারী সুবিদখালী কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী জয়ন্তী রানী মালা (১৮)। ধর্মান্তরিত হয়ে ওই কিশোরী নিজের নাম রেখেছেন ফাতেমা বেগম।

কিশোরীর কোনো খোঁজ না পাওয়ায় বৃহস্পতিবার রাতে মুসলিম যুবক, তার পিতা ও বড় ভাইসহ ৬জনকে বিবাদী করে মির্জাগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেছেন কিশোরীর পিতা সুনীল কুমার শীল। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকালে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কিসমতপুর গ্রামের সুনীল কুমার শীলের মেয়ে সুবিদখালী সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী জয়ন্তী রানী মালা উপজেলা সদর সুবিদখালীতে ভাড়া বাসায় থেকে লেখাপড়া করতেন। সুবিদখালী থাকার সুবাদে একই উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের পূর্ব সুবিদখালী গ্রামের মোঃ জাহাঙ্গীর খানের ছেলে মোঃ খোকনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

দীর্ঘ ৩ বছরের অধিক সময়ের সম্পর্কের এক পর্যায়ে পরিবারের লোকজনের অজান্তে কিশোরী মালা গত বৃহস্পতিবার বিকালে বরিশাল জেলা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে এফিডেভিটের মাধ্যমে হিন্দু ধর্ম থেকে ধর্মান্তরিত হন এবং জনৈক মসজিদের ইমামের মাধ্যমে কালিমা শরীফ পাঠ করে মুসলিম হন। পরবর্তীতে বরিশাল জেলা চৌমাথা বাজার নিকাহ্ রেজিস্ট্রার কার্যালয় থেকে ধর্মান্তরিত যুবতী ফাতেমা বেগম ও মোঃ খোকন বিয়ে করেন।

ধর্মান্তরিত হওয়া ওই কিশোরীর পিতা পেশায় পণ্য পরিবেশক, জয়ন্তী রানী মালা ওরফে ফাতেমা বেগম ২ ভাই বোনের মধ্যে বড়।

এদিকে ধর্মান্তরিত ওই কিশোরীর পিতা সুনীল কুমার শীল তার মেয়েকে অপহরণ করা হয়েছে উল্লেখ করে মোঃ খোকনকে প্রধান আসামি করে বড় ভাই ও পিতাসহ ৬ জনের নামোল্লেখ করে বৃহস্পতিবার রাতে মির্জাগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মামলা নং- ১০৫/২১ ।

কিশোরীর পিতা সুনীল কুমার শীল অভিযোগ করেন, আমার মেয়েকে অপহরণ করা হয়েছে, সে ধর্মান্তরিত হয়েছে কিনা নিশ্চিত বলা যাচ্ছে না।

এ ব্যাপারে অভিযুক্ত খোকন খানের বড় ভাই ইমরান খাঁনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, কোর্টে এফিডেভিটের মাধ্যমে ধর্মান্তরিত হয়ে মুসলিম ধর্মীয় রীতিনীতি অনুযায়ী আমার ভাইয়ের সাথে বিবাহ সম্পন্ন হয়েছে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিববুল্লাহ জানান, ৬ জনকে আসামী করে কিশোরীর পিতা অপহরণ মামলা করেছেন। প্রাথমিক তদন্তে ওই কিশোরী সনাতন ধর্ম থেকে মুসলিম ধর্মে ধর্মান্তরিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। এজাহারভুক্ত ৫নং আসামী ওই যুবকের চাচা আজিজ খাঁনকে আটক করা হয়েছে। ভিকটিককে উদ্ধারসহ বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ